Stab to Death

গাড়ি পার্কিং করা নিয়ে বিবাদ! শ্রীনগরে যুবককে কুপিয়ে খুন

পুলিশ জানিয়েছে, আক্রান্ত আমির রাজাক মিরকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৪ ১৯:২০
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

পার্কিংয়ের জায়গা নিয়ে বিবাদ! এই বিবাদের জেরে এক ব্যক্তিকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে। পুলিশ জানিয়েছে, আক্রান্ত আমির রাজাক মিরকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। পুলিশ এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম জারিফ আহমেদ মির। অভিযুক্ত জারিফ এবং নিহত আমির, দু’জনেই শ্রীনগরের পারিমপোরার বাসিন্দা। পুলিশ জানিয়েছে, শ্রীনগরের এসএমএইচএসে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল আমিরকে, সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। যে অস্ত্র দিয়ে হামলার অভিযোগ উঠেছে, সেটিও বাজেয়াপ্ত করা হয়েছে অভিযুক্তের থেকে।

স্থানীয়দের একাংশের দাবি, শ্রীনগর এবং উপকণ্ঠে গত পাঁচ বছর ধরে গাড়ির সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আইন-শৃঙ্খলা উন্নতি হওয়ার কারণে এখন দিনে বা রাতে নিজের গাড়িতে চেপে শহরে অনায়াসে ঘুরে বেড়াতে পারছেন নাগরিকেরা। গাড়ির সংখ্যা যে হারে বৃদ্ধি পাচ্ছে, সেই হারে গাড়ি রাখার জায়গা বাড়ছে না। ফলে তা পার্ক করা নিয়ে সমস্যা তৈরি হচ্ছে বলে অভিযোগ বাসিন্দাদের। আরও অভিযোগ, যেখানে সেখানে গাড়ি রাখার কারণে সকালের ব্যস্ত সময়ে তৈরি হচ্ছে তীব্র যানজট।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement