Man Killed Ex Girl Friend

‘কেন এ রকম করলে?’ তরুণীর মাথায় ১৫ বার স্প্যানারের বাড়ি মেরে খুন করলেন প্রাক্তন প্রেমিক

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ভিড়ের মধ্যে দিয়ে হাঁটছিলেন আরতি। পিছন পিছন হাঁটছিলেন রোহিত। হাতে ছিল গাড়ির স্ক্রু ঠিক করার স্প্যানার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ১৭:৩৪
Share:

সিসি ক্যামেরায় ধরা পড়ল তরুণীকে খুনের ঘটনা। ছবি: এক্স।

কাজে যাচ্ছিলেন তরুণী। প্রকাশ্য রাস্তায় স্প্যানার দিয়ে বার বার তাঁকে আঘাতের অভিযোগ উঠেছে ‘প্রাক্তন প্রেমিক’-এর বিরুদ্ধে। ওই তরুণীর মৃত্যু হয়েছে। মুম্বইয়ের ভাসাইয়ের ঘটনা। গোটা ঘটনা ধরা পড়েছে সিসি ক্যামেরায়। তাতে দেখা গিয়েছে, মঙ্গলবার সকাল সাড়ে ৮টা নাগাদ এই ঘটনা হয়েছে। ফুটেজে দেখা গিয়েছে, পথচারীরা ঘটনাটি দেখেও পাশ কাটিয়ে চলে যাচ্ছেন।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম রোহিত যাদব। নিহত আরতি যাদব কাজে যাচ্ছিলেন। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ভিড়ের মধ্যে দিয়ে হাঁটছিলেন আরতি। পিছন পিছন হাঁটছিলেন রোহিত। হাতে ছিল গাড়ির স্ক্রু ঠিক করার স্প্যানার। পিছন থেকে আরতির মাথায় স্প্যানার দিয়ে মারেন রোহিত। মাটিতে লুটিয়ে পড়েন তরুণী। তাতেও থামেননি যুবক। বার বার আঘাত করতে থাকেন। মাথা তোলার চেষ্টা করেন তরুণী। লাভ হয়নি। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ১৫ বার তরুণীকে স্প্যানার দিয়ে আঘাত করেছেন যুবক।

এক জন পথচারী এগিয়ে এসে বিষয়টিতে হস্তক্ষেপ করার চেষ্টা করেন। রোহিত তাঁকে ঠেলে দেন। স্প্যানার দিয়ে ভয় দেখান। অন্য একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, আরতির দেহের পাশে দাঁড়িয়ে চিৎকার করছেন রোহিত। বলছেন, ‘‘কেন এ রকম করেছ আমার সঙ্গে?’’ এর পর স্প্যানার ফেলে দিয়ে হাঁটা লাগান রোহিত। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আরতি সম্পর্ক ভেঙে দিয়েছিলেন রোহিতের সঙ্গে। তাঁর সন্দেহ ছিল, অন্য কারও সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে তরুণীর। সে কারণে খুন করা হয়েছে তাঁকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement