Mumbai News

অনলাইনে অর্ডার করা আইসক্রিমের মধ্যে মানুষের কাটা আঙুল! খেতে গিয়ে আঁতকে উঠলেন যুবক

মুম্বইয়ের মলাড এলাকার এক চিকিৎসক অনলাইন অ্যাপের মাধ্যমে তিনটি আইসক্রিম অর্ডার করেছিলেন। তার মধ্যে একটিতে মানুষের কাটা আঙুল পাওয়া গিয়েছে বলে অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২৪ ১৪:৪৫
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

অনলাইনে তিনটি আইসক্রিম অর্ডার করেছিলেন যুবক। তিনটিই গম্বুজাকৃতি ‘কোন’ আইসক্রিম। কিন্তু সেই আইসক্রিম খেতে গিয়ে তার ভিতর থেকে মানুষের একটি কাটা আঙুল পেলেন তিনি। সংশ্লিষ্ট আইসক্রিম প্রস্তুতকারক সংস্থার বিরুদ্ধে ওই যুবক থানায় অভিযোগ দায়ের করেছেন।

Advertisement

ঘটনাটি মুম্বইয়ের মলাড এলাকার। সেখানকার বাসিন্দা ২৬ বছরের ব্রেন্ডন ফেরাও। তিনি পেশায় চিকিৎসক। পুলিশকে তিনি জানিয়েছেন, বুধবার একটি অনলাইন অ্যাপের মাধ্যমে জনপ্রিয় সংস্থার আইসক্রিম অর্ডার করেছিলেন তিনি। একটি খেতে খেতে মাঝপথে গিয়ে মুখে শক্ত কিছু বাঁধে। যুবক জানান, তিনি প্রথমে ভেবেছিলেন, আইসক্রিমের ভিতর বড় কোনও বাদাম রয়েছে হয়তো। সেটাই তাঁর মুখে লেগেছে। কিন্তু কাছ থেকে দেখতে গিয়ে তিনি আঁতকে ওঠেন। দেখেন, তার ভিতরে রয়েছে মানুষের নখ। তার পর বুঝতে পারেন, আস্ত একটি কাটা আঙুল আইসক্রিমের ভিতরে রয়েছে।

সেই অবস্থাতেই আইসক্রিম হাতে থানায় ছোটেন যুবক। আইসক্রিম প্রস্তুতকারক সংস্থার বিরুদ্ধে লিখিত অভিযোগও দায়ের করেন। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, ওই যুবক বাটারস্কচ স্বাদের আইসক্রিমের মধ্যে মানুষের কাটা আঙুল খুঁজে পেয়েছেন বলে অভিযোগ। পুলিশের এক শীর্ষ কর্তা জানিয়েছেন, হাফ ইঞ্চি মাপের একটি আঙুলের টুকরো পাওয়া গিয়েছে। মাংসল খণ্ডের সঙ্গে তাতে মানুষের নখের কিছু অংশও লেগে ছিল। তা আপাতত ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। সেটি সত্যিই মানুষের কাটা আঙুলের টুকরো কি না, তা ফরেন্সিকের রিপোর্ট এলে স্পষ্ট করে বোঝা যাবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement