Mumbai

কুপিয়ে খুন করার পর দেহ ছুড়ে ফেলা হয় জঙ্গলে! মুম্বইয়ে তরুণী-খুনে গ্রেফতার ‘প্রেমিক’

শনিবার দুপুরে উড়ান রেলস্টেশনের পাশে এক তরুণীর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। প্রাথমিক তদন্তে পুলিশের মনে হয়, প্রণয়ঘটিত কোনও কারণ থেকেই খুন হয়েছেন তরুণী। সেই মতো খোঁজ শুরু হয় ‘প্রেমিক’-এর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ১২:৪০
Share:

(বাঁ দিকে) নিহত তরুণী। ধৃত প্রেমিক দাউদ শেখ (ডান দিকে)। ছবি: এক্স।

মুম্বইয়ের বছর কুড়ির তরুণীকে কুপিয়ে খুনের ঘটনায় তিন দিনের মধ্যে গ্রেফতার হলেন ‘প্রেমিক’! পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার কর্ণাটকের গুলবার্গা জেলার শাহপুর থেকে অভিযুক্তকে ধরা হয়েছে।

Advertisement

ধৃতের নাম দাউদ শেখ। জানা গিয়েছে, ২০১৯ সাল থেকে তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। সে সময় নাবালিকা ছিলেন ওই তরুণী। তাঁদের সম্পর্কের কথা জানতে পেরে তরুণীর বাবা দাউদের নামে পকসো মামলায় অভিযোগ দায়ের করেন। প্রায় ছ’মাস জেলে থাকার পর ছাড়া পেয়ে কর্নাটকে নিজের শহরে ফিরে আসে দাউদ। তার পরেও দু’জনের নিয়মিত যোগাযোগ ছিল।

প্রসঙ্গত, শনিবার দুপুর ২টো নাগাদ উড়ান রেলস্টেশনের পাশে এক তরুণীর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। শরীরের নানা জায়গায় ছিল গভীর আঘাতের চিহ্ন। ঘটনার তদন্ত শুরু করে নভি মুম্বই পুলিশ। জানা যায়, মৃতার নাম যশশ্রী শিন্ডে (২০)। যে রেলস্টেশন এলাকা থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে, তার আশপাশেই যশশ্রীর বাড়ি। কাজের সূত্রে বাড়ি থেকে ২৫ কিলোমিটার দূরে প্রতি দিন যাতায়াত করতেন। প্রাথমিক তদন্তের পর পুলিশের মনে হয়, প্রণয়ঘটিত কোনও কারণ থেকেই খুন হয়েছেন তরুণী। সেই মতো খোঁজ শুরু হয় ‘প্রেমিক’-এর। অভিযোগ, ঘটনার পর থেকেই ফেরার ছিলেন দাউদ। খুনের তদন্তের জন্য পাঁচ জন পুলিশ আধিকারিকের একটি দলও তৈরি করা হয়। পুলিশের সেই দল মঙ্গলবার কর্নাটক থেকে মূল অভিযুক্ত দাউদকে গ্রেফতার করেছে।

Advertisement

এর আগে কর্নাটকের মহসিন নামে এক ব্যক্তিকেও আটক করেছিল নভি মুম্বই পুলিশ। ফোন কলের বিবরণ থেকে পুলিশ জানতে পারে, যশশ্রীর সঙ্গে তাঁর নিয়মিত যোগাযোগ ছিল। মঙ্গলবার জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে উড়ানে আনা হবে। মূল অভিযুক্তের সঙ্গে মহসিনের কোনও যোগসূত্র রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement