Mumbai Murder

সরস্বতীর দেহ কাটার পর ছবি তোলেন মনোজ, কেনেন নীলগিরি তেল, মুম্বই হত্যাকাণ্ডে নয়া তথ্য

পুলিশ জানিয়েছে, গত ৪ জুন খুনের পর স্থানীয় একটি দোকান থেকে বৈদ্যুতিক কাঠ কাটার যন্ত্র কেনেন মনোজ। সেই যন্ত্র দিয়েই সরস্বতীর দেহ কাটেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৩:৫৭
Share:

—ফাইল চিত্র।

মুম্বইয়ের শহরতলির মীরা রোডে একত্রবাসের সঙ্গিনীকে খুন করে তাঁর দেহাংশ প্রেশার কুকারে সেদ্ধ করার ঘটনায় নতুন তথ্য হাতে পেল পুলিশ। একত্রবাসের সঙ্গিনী সরস্বতী বৈদ্যকে (৩২) খুনের পর দেহ থেকে যাকে দুর্গন্ধ না ছড়ায়, সেই কারণে ৫ বোতল নীলগিরি তেল কিনেছিলেন ৫৬ বছর বয়সি অভিযুক্ত মনোজ সাহানি। শুধু তাই নয়, খুনের পর সরস্বতীর দেহের ছবিও তুলেছিলেন মনোজ। এমনটাই জানিয়েছে মুম্বই পুলিশ।

Advertisement

তদন্তকারীরা জানিয়েছে, গত ৪ জুন খুনের পর স্থানীয় একটি দোকান থেকে বৈদ্যুতিক কাঠ কাটার যন্ত্র কেনেন মনোজ। সেই যন্ত্র দিয়েই সরস্বতীর দেহ কাটেন। দেহ কাটার সময় যন্ত্রটির চেন খুলে গিয়েছিল। মেরামতের জন্য ওই দোকানেই নিয়ে গিয়েছিলেন মনোজ। দোকানে নিয়ে যাওয়ার আগে যন্ত্রটি এমন ভাবে পরিষ্কার করেন মনোজ যে, দেখে বোঝা যায়নি, ওই যন্ত্র দিয়ে দেহ কাটা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সরস্বতীর লম্বা চুল ছিল। সেই চুল মনোজ কেটে ফেলেন। ওই চুল তাঁদের ফ্ল্যাটের রান্নাঘরে রেখেছিলেন মনোজ। সরস্বতীর আগের ছবি দেখে পুলিশের কাছে আবেগপ্রবণ হয়ে পড়েন তাঁর এক বোন। মনোজকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবিতে সরব হয়েছেন সরস্বতীর ৩ বোন। জেরায় বার বার নিজের বয়ান বদল করছেন মনোজ, এমনটাই দাবি করেছে পুলিশ। সেই কারণে মনোজের বক্তব্য যাচাই করা হচ্ছে। এর আগে, পুলিশ জানিয়েছিল, বোরিভোলিতে একটি মন্দিরে সরস্বতীকে বিয়ে করেছিলেন মনোজ। কোন মন্দিরে বিয়ে হয়েছিল তাঁদের এবং পুরোহিত কে ছিলেন, তার তদন্ত শুরু করা হয়েছে। বিয়ের এক সাক্ষীরও খোঁজ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement