Encounter

পুলিশের গুলিতে দিল্লিতে হত গ্যাংস্টার গোলি, অভিযুক্ত ছিলেন গাড়ির শোরুমে হামলা চালানোর ঘটনায়

গত ৬ মে রাজধানীর তিলকনগর এলাকার একটি শোরুমে ঢুকে মালিককে ধমকানো এবং শোরুম লক্ষ্য করে পর পর গুলি চালানোর অভিযোগ ছিল গোলির বিরুদ্ধে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ১১:১৩
Share:

(বাঁ দিকে) হত গ্যাংস্টার গোলি। দিল্লি পুলিশ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

দিল্লিতে পুলিশের সঙ্গে গুলির লড়াইয়ে নিহত হলেন গ্যাংস্টার গোলি। বৃহস্পতিবার রাতে এই গ্যাংস্টারের খোঁজে ভালস্ব ডেয়ারি এলাকায় অভিযান চালায় দিল্লি পুলিশের একটি বিশেষ দল। সেখানেই পুলিশের সঙ্গে গুলির লড়াইয়ে অজয় ওরফে গোলির মৃত্যু হয়।

Advertisement

গত ৬ মে রাজধানীর তিলকনগর এলাকার একটি শোরুমে ঢুকে মালিককে ধমকানো এবং শোরুম লক্ষ্য করে পর পর গুলি চালানোর অভিযোগ ছিল গোলির বিরুদ্ধে। সেই ঘটনার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন গোলি। এই গ্যাংস্টারকে ধরতে দিল্লি পুলিশ একটি বিশেষ দল গঠন করে। বৃহস্পতিবার পুলিশ গোপন সূত্রে খবর পায়, ভালস্ব ডেয়ারি এলাকায় দেখা গিয়েছে গোলিকে। সেই খবর পাওয়ামাত্রই দিল্লি পুলিশের ওই দলটি সেখানে তল্লাশি অভিযানে যায়।

পুলিশ সূত্রে খবর, ভালস্ব ডেয়ারিতে ঢুকে তল্লাশি চালানোর সময় তাদের লক্ষ্য করে গুলি চালান গোলি। পাল্টা জবাব দেয় পুলিশও। সেই লড়াইয়েই গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় গোলির। পুলিশ জানিয়েছে, হরিয়ানার সোনিপতের বাসিন্দা গোলি। তিনি আরও এক গ্যাংস্টার হিমাংশু ভাউয়ের হয়ে কাজ করতেন। পর্তুগাল থেকে অপরাধের নেটওয়ার্ক সামলান হিমাংশু।

Advertisement

পুলিশ জানিয়েছে, গোলির সঙ্গী অভিষেক ওরফে চুরনকে গত ১০ মে গ্রেফতার করেছিল পুলিশ। উত্তর দিল্লির মডেল টাউন থেকে ধরা হয়েছিল তাঁকে। অভিষেকের কাছ থেকে একটি পিস্তল এবং ছ’টি গুলি উদ্ধার হয়েছিল। এই অভিষেকই হিমাংশুকে পর্তুগালে পালাতে সাহায্য করেছিলেন। বেছে বেছে গাড়ির শোরুমগুলিতে তোলাবাজি করত হিমাংশু বাহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement