Maharashtra

বন্ধুদের সঙ্গে পিকনিকে গিয়ে বিপদ, জলে ডুবে মৃত্যু চার কিশোরের

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ পাঁচ বন্ধু মিলে বনভোজন সারতে বাঁধের ধারে গিয়েছিল। গোসাবিওয়াড়ি এলাকার বাসিন্দা তারা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ১১:৩০
Share:

—প্রতীকী ছবি।

বাঁধের ধারে বনভোজনে গিয়েছিল পাঁচ বন্ধু। সাঁতার কাটবে বলে জলেও নেমেছিল দুই কিশোর। কিন্তু বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে বিপদ ঘটল তাদের। জলে ডুবে মৃত্যু হল চার কিশোরের। ঘটনাটি মঙ্গলবার মহারাষ্ট্রের নাসিক জেলার ভবালি বাঁধে ঘটেছে। মৃতদের নাম যথাক্রমে ইকসা দিলদার খান (১৪), নাজিয়া ইমরান খান (১৫), মিসবাহ দিলদার খান (১৬), আনস খান দিলদার খান (১৭) এবং হানিফ আহমেদ শেখ (১৪)।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ পাঁচ বন্ধু মিলে বনভোজন সারতে বাঁধের ধারে গিয়েছিল। গোসাবিওয়াড়ি এলাকার বাসিন্দা তারা। সাঁতার কাটবে বলে দুই কিশোর জলে নামে। জল তেমন গভীর নয় বলেই সাঁতার কাটতে নেমেছিল দু’জন। কিন্তু দূর থেকে জলের গভীরতা ঠিক আন্দাজ করতে পারেনি তারা। জলে ডুবে যেতে শুরু করে তারা। দুই বন্ধুকে বাঁচাতে বাকি তিন কিশোরও জলে ঝাঁপিয়ে পড়ে। কিন্তু তারাও নিজেদের সামলাতে না পেরে ডুবে যায়।

খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। উদ্ধারকারী দলের কর্মীদের সঙ্গে স্থানীয়েরা হাত মিলিয়ে কিশ‌োরদের উদ্ধার করেন। নিকটবর্তী হাসপাতালে তাদের নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর চার জনকে মৃত বলে ঘোষণা করেন সেখানকার চিকিৎসকেরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement