UP Crime News

গোপনে শিক্ষিকার স্নানের ভিডিয়ো তুলল কিশোর! ব্ল্যাকমেল, গ্রেফতার দশম শ্রেণির ছাত্র-সহ চার

আগরার এক শিক্ষিকাকে ব্ল্যাকমেলের অভিযোগে দশম শ্রেণির ছাত্র-সহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ ওই ছাত্র গোপনে শিক্ষিকার স্নানের মুহূর্তের ভিডিয়ো তুলেছিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১১:১৫
Share:

গোপনে স্নানের ভিডিয়ো তুলে শিক্ষিকাকে ব্ল্যাকমেলের অভিযোগ। —প্রতীকী চিত্র।

শিক্ষিকার বাড়িতে পড়তে গিয়ে গোপনে তাঁর স্নানের মুহূর্তের ভিডিয়ো রেকর্ড করার অভিযোগ উঠল দশম শ্রেণির ছাত্রের বিরুদ্ধে। ওই কিশোর-সহ চার জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ, ভিডিয়ো দেখিয়ে শিক্ষিকাকে ব্ল্যাকমেল করত ওই কিশোর। তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাবও দিয়েছিল সে।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের আগরার। অভিযোগ, শিক্ষিকার স্নানের ভিডিয়ো ওই কিশোর বন্ধুদের মধ্যেও ছড়িয়ে দিয়েছিল। পরে তা সমাজমাধ্যমে প্রকাশ করা হয়। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ওই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর মানসিক অবসাদে ভুগছিলেন শিক্ষিকা। পুলিশ সূত্রে খবর, লজ্জায় অপমানে তিনি আত্মহত্যার চেষ্টাও করেছিলেন। একটি স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বিষয়টি পুলিশের কানে পৌঁছয়। তার পর প্রয়োজনীয় পদক্ষেপ করে কিশোর এবং তার তিন বন্ধুকে পুলিশ গ্রেফতার করে।

পুলিশ জানতে পেরেছে, নিজের বাড়িতেই ছাত্রছাত্রীদের পড়াতেন শিক্ষিকা। কোনও এক দিন পড়তে এসে গোপনে শিক্ষিকার স্নানের ভিডিয়ো রেকর্ড করে নেয় কিশোর। তার পর থেকে ওই ভিডিয়ো দেখে সে শিক্ষিকাকে ব্ল্যাকমেল করত। দাবি ছিল, শিক্ষিকার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন। শিক্ষিকা তাতে রাজি না হওয়ায় ভিডিয়োটি বন্ধুদের মধ্যে ছড়িয়ে দেয় সে। ওই কিশোরকে ফোন থেকে ‘ব্লক’ করেছিলেন শিক্ষিকা। কিন্তু তার পর সমাজমাধ্যমে ভিডিয়ো পোস্ট করা হয় বলে অভিযোগ। শিক্ষিকার আরও অভিযোগ, কিশোর তার বন্ধুদের সঙ্গেও শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য তাঁকে চাপ দিয়েছিল।

Advertisement

আগরা পুলিশের ডেপুটি কমিশনার সুরজ রাই জানিয়েছেন, মূল অভিযুক্ত-সহ চার জনকে গ্রেফতার করা হয়েছে। তবে যিনি সমাজমাধ্যমে ‘পেজ’ তৈরি করে ভিডিয়োটি পোস্ট করেছিলেন, তিনি এখনও অধরা। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement