Dehradun Gangrape Case

দেহরাদূনে বাসের মধ্যে কিশোরীকে গণধর্ষণে পাঁচ অভিযুক্ত গ্রেফতার

গত সোমবার দেহরাদূনে একটি বাসের মধ্যে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ ওঠে। কিশোরী উত্তরপ্রদেশের মোরাদাবাদের। পুলিশ সূত্রে খবর, বাড়ি থেকে পালিয়ে এসেছিল কিশোরী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ১৬:০৭
Share:

প্রতীকী ছবি।

গণধর্ষণে অভিযুক্ত সকলকে গ্রেফতার করা হয়েছে। রবিবার এমনই দাবি করল দেহরাদূন পুলিশ। পুপলিশ সুপার অজয় সিংহ জানিয়েছেন, পটেল নগর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। প্রমাণ সংগ্রহ করার কাজ করছে পুলিশ।

Advertisement

পুলিশ সুপার জানিয়েছেন, এই ঘটনা সংক্রান্ত কোনও খবর পুলিশের অনুমতি ছাড়া প্রকাশ করলে আইনি পদক্ষেপ করা হতে পারে। পুলিশের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হলে তবেই তা প্রকাশ করা যাবে বলেও জানিয়েছেন তিনি। পাঁচ জনের মধ্যে তিন জন উত্তরাখণ্ড পরিবহণ দফতরের তিন কর্মী রয়েছেন বলে পুলিশ সূত্রে খবর।

প্রসঙ্গত, গত সোমবার দেহরাদূনে একটি বাসের মধ্যে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ ওঠে। কিশোরী উত্তরপ্রদেশের মোরাদাবাদের।পুলিশ সূত্রে খবর, বাড়ি থেকে পালিয়ে এসেছিল কিশোরী। মোরাদাবাদ থেকে দিল্লির কাশ্মীরি গেটে পৌঁছয় সে। সেখানে বাসচালক এবং কন্ডাক্টরের সঙ্গে দেখা হয় তার। তাঁরাই কিশোরীকে বাসে দেহরাদূনে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন। দেহরাদূনে পৌঁছে বাসটিকে একটি নির্জন জায়গায় দাঁড় করান চালক। তার পর সেখানে তাঁর সঙ্গীরাও ছিলেন। বাসচালক, কন্ডাক্টর এবং আরও তিন জন মিলে কিশোরীকে গণধর্ষণ করেন বলে অভিযোগ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement