Airport Official Death

ম্যাক্সি, টিপ-লিপস্টিকে সজ্জিত অফিসারের ঝুলন্ত দেহ উদ্ধার দেহরাদূনে, মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য

ঘরের ভিতর থেকে ওই ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ। কখন ঘটনাটি ঘটেছে তা স্পষ্ট হয়নি ঠিকই, কিন্তু ওই সময় তাঁর স্ত্রী বাড়িতে ছিলেন বলেই দাবি আত্মীয়-পরিজন এবং সহকর্মীদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১৬:০৮
Share:

প্রতীকী ছবি।

পরনে ম্যাক্সি, কপালে টিপ এবং ঠোঁটে লিপস্টিক। মহিলার সাজপোশাকে বিমানবন্দরের এক পুরুষকর্মীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল উত্তরাখণ্ডের দেহরাদূনে। কেন ওই ব্যক্তি মহিলার সাজপোশাক পরেছিলেন, তা নিয়ে রহস্য ক্রমশ ঘনীভূত হচ্ছে।

Advertisement

ঘরের ভিতর থেকে ওই ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ। কখন ঘটনাটি ঘটেছে তা স্পষ্ট হয়নি ঠিকই, কিন্তু ওই সময় তাঁর স্ত্রী বাড়িতে ছিলেন বলেই দাবি আত্মীয়-পরিজন এবং সহকর্মীদের। উধমসিংহ নগরের পুলিশ সুপার মঞ্জুনাথ টিসি জানিয়েছেন, বিমানবন্দরের ওই কর্মীর স্ত্রী পেশায় শিক্ষক। তিনি পিথোরাগড়ে গিয়েছিলেন। কাজে না আসায় ওই কর্মীর খোঁজখবর নেন সহকর্মীরা। তাঁর আত্মীয়দের খবর দেওয়া হয়। বাড়িতে এসে ডাকাডাকি করেও কোনও সাড়াশব্দ না পাওয়ায় সন্দেহ হয় তাঁদের।

এর পরই দরজা ভেঙে তাঁরা দেখেন ওই ব্যক্তি সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছেন। পরনে ছিল ম্যাক্সি, কপালে টিপ এবং ঠোঁটে লিপস্টিক। এমন সাজপোশাকে দেখে স্তম্ভিত হয়ে গিয়েছিলেন সহকর্মী এবং আত্মীয়েরা। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, ঘর ভিতর থেকে বন্ধ ছিল। মৃতের শরীরে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। পুলিশ আরও জানতে পেরেছে যে, ওই ব্যক্তির সঙ্গে আরও দুই আত্মীয় ছিলেন। তাঁর পাশের ঘরে ঘুমোচ্ছিলেন। মঙ্গলবার সকলের একসঙ্গে কয়েক জায়গায় ঘুরতে যাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই সোমবার ওই ব্যক্তির দেহ উদ্ধার হয়। পুলিশ দুই আত্মীয় এবং ওই ব্যক্তির সহকর্মীদের জিজ্ঞাসাবাদ করে কারণ জানার চেষ্টা করছে। তবে কেন ওই ব্যক্তি মহিলাদের মতো সাজপোশাকে ছিলেন, সেই কারণ স্পষ্ট নয়। এর নেপথ্যে কী রহস্য লুকিয়ে রয়েছে, তা উদ্ঘাটন করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement