Crime

বাইক ধাওয়া করে ব্যস্ত রাস্তায় যুবককে কুপিয়ে খুন করল ছয় নাবালক!

এই ঘটনার মুহূর্ত ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। অভিযুক্ত ৬ নাবালককে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

ইনদওর শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৬:৫৫
Share:

ধৃত নাবালকদের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। ছবি সংগৃহীত।

যুবককে কুপিয়ে খুনের অভিযোগ উঠল ৬ নাবালকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইনদওর এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ৩১ ডিসেম্বর সন্ধ্যায় ইনদওরের ভানওয়ারকুয়ান এলাকায় ব্যস্ততম রাস্তা জুড়ে দাঁড়িয়েছিল নাবালকরা। সেই সময় বন্ধুদের সঙ্গে বাইকে করে যাচ্ছিলেন আয়ুষ নামের এক যুবক। নাবালকরা রাস্তা জুড়ে দাঁড়িয়ে থাকায়, তাদের সরে যেতে নির্দেশ দেন আয়ুষ। এ নিয়ে দু’পক্ষের মধ্যে গোলমাল বাধে।

এর পরই বাইক নিয়ে আয়ুষ ও তাঁর বন্ধুরা এগিয়ে যান। এই সময় বাইক ধাওয়া করেন নাবালকরা। বাইকের একেবারে পিছনে বসেছিলেন ২২ বছরের কলেজপড়ুয়া আয়ুষ। তাঁকে এক নাবালক কোপায় বলে অভিযোগ। কোপানোর পরই নাবালকরা এলাকা থেকে চম্পট দেয়।

Advertisement

ওই যুবককে জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে। কোপানোর ঘটনার মুহূর্ত ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। ৬ নাবালককে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement