Taha Shah Badussha

‘চার বছর পর প্রেম ভেঙে যাবে’, সম্পর্ক নিয়ে কী জানালেন ‘হীরামন্ডি’র ‘তাজদার’?

‘তাজদার বালোচ’-এর চরিত্রে অভিনয় করার পর থেকেই মহিলা অনুরাগীর সংখ্যা বেড়েই চলেছে তাহার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২৪ ১৯:৩৮
Share:

তাহা শাহ বশুর। ছবি-সংগৃহীত।

‘হীরামন্ডি’-তে অভিনয় করে ‘জাতীয় ক্রাশ’-এর তকমা পেয়েছেন অভিনেতা তাহা শাহ বদুশা। ‘তাজদার বালোচ’-এর চরিত্রে অভিনয় করার পর থেকেই মহিলা অনুরাগীর সংখ্যা বেড়েই চলেছে তাহার। পর্দায় ‘আলমজ়েব’ তথা শরমিন সেগালের সঙ্গে প্রেমের দৃশ্যে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু বাস্তবে তাঁর জীবনে কি কোনও নারী রয়েছেন? এই নিয়ে অনুরাগীদের মধ্যে জল্পনার শেষ নেই।

Advertisement

সঞ্জয় লীলা ভন্সালীর সিরিজ়ে অভিনয় করার পর থেকেই নেটদুনিয়ায় ঘুরছে তাহার নানা রকমের ভিডিয়ো। চোখ এড়াচ্ছে না তাঁর মহিলা অনুরাগীদের সংখ্যাও। সম্প্রতি ‘লাপতা লেডিজ়’ খ্যাত অভিনেত্রী প্রতিভা রান্তার সঙ্গে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েছেন তাহা। আর তার পর থেকেই নেটাগরিকদের জল্পনা, তা হলে কি প্রতিভার সঙ্গে প্রেম করছেন তাহা? এই খবর ছড়িয়ে পড়তেই তাহার মহিলা অনুরাগীদের মন ভাঙতে থাকে।

তবে সেই অনুরাগীদের নিশ্চিন্ত হওয়ার মতো খবর নিজেই দিয়েছেন তাহা। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ‘হীরামন্ডি’র অভিনতা জানিয়েছেন, তিনি এখন ‘সিঙ্গল’। প্রেমের কোনও সম্পর্কে তিনি নেই। বর্তমানে শুধু কাজ নিয়েই ভাবছেন তিনি। শুধু মাত্র কাজের সঙ্গেই সম্পর্ক রাখতে চান।

Advertisement

কিন্তু একই সঙ্গে প্রেম ও কাজ কি হয় না? এই প্রশ্নের উত্তরে সংবাদমাধ্যমকে তাহা জানান, ‘‘অন্তত আগামী কয়েক বছরের জন্য এমনই থাকব। খুব ভাল কাজ করতে হবে। কারণ হাতে খুব কম সময় আছে।’’ অভিনয় বা প্রেম দুটো একসঙ্গে করলে, কোনওটাতেই ভাল করে মনোনিবেশ করতে পারবেন না বলে মনে করেন তিনি। তাই পুরো সময় এখন কাজেই দিতে চাইছেন তিনি।

তাহার কথায়, ‘‘আমার মা আমার ক্ষেত্রে যা যা বিনিয়োগ করেছেন, সেই পুরোটাই আমি এখন কাজে বিনিয়োগ করতে চাই। আমি টাকার কথা বলছি না। তিনি আমায় যে ভাবে দেখতে চান, সেটা নিয়েই আমি ভাবছি।’’ তিনি মনে করেন, এখন সম্পর্ক তৈরি হলে তা টিকবে না এবং পরে গিয়ে তার জন্য আফসোস হবে। তাহা বলছেন, ‘‘এখন সম্পর্ক তৈরি করলে চার বছর পরে ভেঙে যাবে। তখন মনে হবে, সম্পর্কে একটু বেশি সময় দিলে ভাল হত।’’ এই মুহূর্তে কাজের বাইরে তিনি কিছু ভাবতে চান না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement