Janhvi Kapoor

জাহ্নবীর দুই কাঁধে বাঁধা ব্যান্ডেজ! আঘাত নিয়ে রসিকতা এড়িয়ে না গিয়ে কী করলেন অভিনেত্রী?

প্রশিক্ষণের সময়ে দুই কাঁধের লিগামেন্ট ছিঁড়ে যায় তাঁর। সেই চোটের জন্যই ট্রোলড হতে হয় তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২৪ ১৮:২৯
Share:

জাহ্নবী কপূর। ছবি-সংগৃহীত।

মুক্তি পেয়েছে অভিনেত্রী জাহ্নবী কপূরের ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। ছবিতে উঠতি ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন তিনি। আর তাই এই চরিত্রটির জন্য তৈরি হতে বেশ বেগ পেতে হয়েছিল জাহ্নবীকে। এমনকি, প্রশিক্ষণের সময়ে দুই কাঁধের লিগামেন্টও ছিঁড়ে যায় তাঁর। সেই চোটের জন্য ট্রোলড হতে হয় তাঁকে। তার জবাব নিজেই সমাজমাধ্যমে দিয়েছেন অভিনেত্রী।

Advertisement

কিছু দিন আগে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেন জাহ্নবী। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে দুই কাঁধে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় টেনিস খেলছেন অভিনেত্রী। সেই ভিডিয়োতেই এক জন জাহ্নবীকে বিঁধে বলেছেন, ‘‘আজকাল টেনিস বল থেকেও মানুষের আঘাত লাগছে!’’ এই মন্তব্যকে এড়িয়ে যাননি অভিনেত্রী।

জাহ্নবীর পাল্টা মন্তব্য, ‘‘আগেই আঘাত লেগেছিল। টেনিস বল দিয়ে খেলার আগেই আঘাত লাগে। ভিডিয়োটি ভাল করে দেখলেই বোঝা যায়, আঘাত লাগার পরে এই ভিডিয়ো করা হয়েছে।’’ এখানেই থেমে যাননি জাহ্নবী। অন্য আর একটি মন্তব্যে তিনি লিখেছেন, ‘‘মজা করার আগে ভিডিয়োটি ভাল করে দেখে নিলে হয়তো আপনার রসিকতায় আমিও হাসতাম।’’

Advertisement

জাহ্নবী নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, এই চরিত্রের জন্য তাঁকে কতটা লড়াই করতে হয়েছে। নিজের প্রশিক্ষকদের সম্পর্কেও বলেন তিনি। জাহ্নবী এর আগে ‘গুঞ্জন সাক্সেনা’ ছবির জন্যও অনেক পরিশ্রম করেছিলেন। কিন্তু এই ছবির প্রশিক্ষণ শুরু হওয়ার আগে অভিনেত্রী নিজেই বুঝেছিলেন এই চরিত্র আরও কঠিন। ক্রিকেটের ওয়ার্কশপে যেতে হয় জাহ্নবীকে। বহু আন্তর্জাতিক ক্রিকেটারের খেলাও দেখেন। কিন্তু এরই মধ্যে বিপত্তি ঘটে অভিনেত্রীর জীবনে। জাহ্নবীর দুই কাঁধের লিগামেন্ট ছিঁড়ে যায়। এই ছবিতে জাহ্নবীর বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement