Saswata Chatterjee on Deepika Padukone

‘ওঁর চুলের মুঠি ধরে ধরে টেনে নিয়ে যাই’, অন্তঃসত্ত্বা দীপিকার সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন শাশ্বত

দৃশ্যে দীপিকার চুলের মুঠি ধরে টানতে টানতে নিয়ে যান শাশ্বত। এই দৃশ্যের শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা ছিলেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৭:৫২
Share:

দীপিকা পাড়ুকোন ও শাশ্বত চট্টোপাধ্যায়। ছবি-সংগৃহীত।

অন্তঃসত্ত্বা অবস্থায় ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির শুটিং করছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবিতে রয়েছে বেশ কিছু লড়াইয়ের দৃশ্য। এমনই একটি দৃশ্য নিয়ে কথা বললেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়।

Advertisement

ছবির ক্লাইম্যাক্সে দীপিকার সঙ্গে একটি লড়াইয়ের দৃশ্য রয়েছে শাশ্বতর। দৃশ্যে দীপিকার চুলের মুঠি ধরে টানতে টানতে নিয়ে যান শাশ্বত। এই দৃশ্যের শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা ছিলেন অভিনেত্রী। তাই অতিরিক্ত সতর্ক হয়ে এই দৃশ্যের শুটিং করছিলেন তিনি।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শাশ্বত জানান, এই দৃশ্যের শুটিং-এ সেটে উপস্থিত ছিলেন রণবীর সিংহ। লড়াইয়ের দৃশ্যে দীপিকার অতিরিক্ত খেয়াল রাখবেন ও নিজেও সতর্ক থাকবেন, রণবীরকে এমন আশ্বাস দিয়েছিলেন শ্বাশ্বত। প্রয়োজনে দীপিকার বদলে তাঁর বডি ডাবল ব্যবহার করার কথাও জানানো হয়েছিল।

Advertisement

দৃশ্যটি সম্পর্কে শাশ্বত বলেন, “একটি দৃশ্য রয়েছে যেখানে আমি ওঁর চুলের মুঠি ধরে টেনে নিয়ে যাই। ছবির একেবারে শেষ পর্যায়ের শুটিং ছিল এটি। মুম্বইয়ে শুটিংটা হয়েছিল কারণ সেই সময়ে দীপিকা অন্তঃসত্ত্বা ছিলেন। অনেক শারীরিক কসরত ছিল ওই দৃশ্যে। রণবীরকে বলেছিলাম, ‘চিন্তা করো না। কঠিন দৃশ্যে বডি ডাবল ব্যবহার করা হবে।’ রণবীরও খুব বিনয়ী। ও শুনে হেসে বললে, ‘আচ্ছা দাদা’।”

দীপিকার সঙ্গে অভিনয় করেও খুশি অভিনেতা। শাশ্বত জানান, দীপিকার মুখে সব সময় হাসি থাকত। তাই তাঁর সঙ্গে কাজ করাও আনন্দদায়ক। উল্লেখ্য, নাগ অশ্বিন পরিচালিত এই ছবিতে আরও যাঁরা অভিনয় করেছেন তাঁরা হলেন অমিতাভ বচ্চন, প্রভাস, কমল হাসন প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement