Shah Rukh Khan

‘পুরুষের থেকে ওঁরা একটাই জিনিস চান’, নারীদের মন জয় করার মন্ত্র প্রকাশ করলেন শাহরুখ

অনায়াসে পর্দায় রোম্যান্স করেন শাহরুখ। এক সাক্ষাৎকারে শাহরুখ নিজেই জানিয়েছিলেন মহিলারা ঠিক কেন তাঁকে পছন্দ করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ১৮:৫১
Share:

শাহরুখ খান। ছবি-সংগৃহীত।

পর্দায় তিনি যখন দু’হাত ছড়িয়ে দেন, অনুরাগীরা অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকেন। তাঁর ছবি মানেই প্রেক্ষাগৃহে মুহূর্তে ভিড়। কথা হচ্ছে বলি তারকা শাহরুখ খানের। তাঁর অনুরাগীর সংখ্যা গুনে শেষ করা যাবে না। বিশেষ করে আট থেকে আশি— শাহরুখের মহিলা অনুরাগী রয়েছেন সারা বিশ্ব জুড়ে। কিন্তু কেন, কী ভাবে শাহরুখে মুগ্ধ হন মহিলারা?

Advertisement

অনায়াসে পর্দায় রোম্যান্স করেন শাহরুখ। এক সাক্ষাৎকারে শাহরুখ নিজেই জানিয়েছিলেন মহিলারা ঠিক কেন তাঁকে পছন্দ করেন। বলিউডের বাদশা বলেছিলেন, “রোম্যান্স কী ভাবে করা যায় আমি জেনে গিয়েছি। মহিলারা আমায় কেন পছন্দ করে, আমি বুঝে গিয়েছি। ৬, ৬০, বা ৯০ যে কোনো বয়সের মহিলার সঙ্গেই আমার দেখা হোক না কেন, আমি তাঁদের এত সম্মান দিই যে সবাই আমায় ভালবেসে ফেলেন।”

বিভিন্ন ছবির প্রচারেও দেখা গিয়েছে, সহ-অভিনেত্রীদের কতটা সম্মান করেন তিনি। মহিলা অনুরাগীদের সঙ্গেও তাঁর ব্যবহার চোখে পড়ার মতো। অভিনেতা যোগ করেন, “আমি অনেক গান গেয়েছি, কবিতা বলেছি, নেচেছি, মজা করেছি, অদ্ভুত অদ্ভুত কথা বলেছি। সে জন্য নয়, আমার চেহারার জন্য তো নয়ই। মহিলাদের সম্মান দিই, এই একটি কারণেই তাঁরা আমায় পছন্দ করেন। মহিলারা শুধুই সম্মান পেতে চান। হতেই পারে তাঁদের শারীরিক চাহিদা বা অন্য চাহিদাও রয়েছে। কিন্তু মহিলারা পুরুষদের থেকে সম্মানটাই সবচেয়ে বেশি প্রত্যাশা করেন। আমি সেটাই করি।”

Advertisement

উল্লেখ্য, ২০২৩-এ পর পর তিনটি ছবি মুক্তি পেয়েছে শাহরুখের। এই মুহূর্তে তিনি তাঁর আসন্ন ছবি ‘কিং’-এর কাজ নিয়ে ব্যস্ত। এ ছাড়াও তাঁর হাতে রয়েছে ‘টাইগার ভার্সাস পাঠান’ নামে একটি ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement