Shah Rukh Khan

'কঠিন সময়ে টাকার দরকার পড়ে’, সাফল্যের মুহূর্তেও আরিয়ানের প্রসঙ্গ কেন টানলেন শাহরুখ?

মাদকযোগে গ্রেফতার করা হয়েছিল আরিয়ান খানকে। পরে তাঁকে ছাড়পত্র দেওয়া হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৮
Share:

শাহরুখ খান ও আরিয়ান খান। ছবি: সংগৃহীত।

নিজের সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে দুঃসময়ের কথা মনে পড়ে গেল শাহরুখ খানের। সম্প্রতি এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা অভিনেতার শিরোপা পান তিনি। তখনই মঞ্চে তাঁর বক্তব্যে উঠে আসে ছেলে আরিয়ান খানের প্রসঙ্গ। স্ত্রী গৌরী খানকে বিশেষ ভাবে ধন্যবাদ জানান শাহরুখ।

Advertisement

মাদকযোগে গ্রেফতার করা হয়েছিল আরিয়ান খানকে। পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু, তিনি গ্রেফতার হওয়ার পরে কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছিলেন শাহরুখ ও তাঁর পরিবার। সেই প্রসঙ্গই উঠে আসে তাঁর কথায়। অভিনেতা জানান, এই কঠিন সময় তাঁর পাশে সব সময় ছিলেন গৌরী খান।

শাহরুখ বলেন, “ছবি করতে গেলে টাকার দরকার পড়ে। এটা আমাকে কেউ মনে করিয়ে দিয়েছিল। তাই আমি গৌরীকে ধন্যবাদ জানাতে চাই। গৌরীই বোধহয় একমাত্র স্ত্রী যিনি স্বামীর জন্য বিপুল অর্থব্যয় করেন। আমাদের ক্ষেত্রে উল্টোটা সচরাচর হয় না। ‘জওয়ান’ ছবি তৈরির সময়ে আমরা খুবই কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলাম।”

Advertisement

২০২১-এর অক্টোবরে আরিয়ানকে গ্রেফতার করা হয়েছিল। একটি ক্রুজ় পার্টি থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছিল। প্রায় এক মাস কারাবাসে ছিলেন শাহরুখ-পুত্র। এই অধ্যায়কেই কঠিন সময় বলে উল্লেখ করেছেন শাহরুখ। কারণ, তখন ‘জওয়ান’ ছবির শুটিংও চলছিল।

উল্লেখ্য, ‘জওয়ান’ ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, বিজয় সেতুপতি, নয়নতারা। এই ছবি বক্স অফিসে আলোড়ন ফেলেছিল। ২০২৩-এ ‘জওয়ান’ ছাড়াও মুক্তি পায় শাহরুখের ‘পাঠান’ ও ‘ডাঙ্কি’। ‘পাঠান’কে বলিউডে শাহরুখের কামব্যাক ছবি হিসেবে মনে করা হচ্ছে। আগামীতে শাহরুখকে দেখা যাবে ‘কিং’ ও ‘টাইগার ভার্সাস পাঠান’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement