Ananya Panday

‘যত ঢাকার চেষ্টা করব, আলোচনা হবে’, চর্চিত প্রেমিককে কী ভাবে লুকোলেন অনন্যা?

সম্প্রতি এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়ে কোনও মতে নিজের ব্যক্তিগত জীবনকে ঢাকা দিলেন তিনি। সেই মুহূর্তের ভিডিয়ো নেটপাড়ায় ভাইরাল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৯:০০
Share:

অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

বলি পাড়ায় গুঞ্জন প্রাক্তন মডেল ওয়াকার ব্ল্যাঙ্কোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অনন্যা পাণ্ডে। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসর থেকে তাঁদের প্রেমের সূত্রপাত বলে মনে করা হচ্ছে। যদিও সেই প্রেম যে কোনও উপায়ে লুকিয়ে রাখতে মরিয়া অনন্যা। কোনও ভাবেই তিনি প্রকাশ্যে আনতে চান না প্রেমিককে।

Advertisement

সম্প্রতি এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়ে কোনও মতে নিজের ব্যক্তিগত জীবনকে ঢাকা দিলেন তিনি। সেই মুহূর্তের ভিডিয়ো নেটপাড়ায় ভাইরাল। ভিডিয়োয় দেখা যাচ্ছে, অনন্যাকে ফোন করছেন তাঁর চর্চিত প্রেমিক ওয়াকার। সঙ্গে ফোনের স্ক্রিন অন্য দিকে ঘুরিয়ে প্রেমিকের নাম ঢাকা দেন অনন্যা। ভিডিয়ো ভাইরাল হতেই নেটাগরিকেরা বুঝতে পারেন, এখনই নিজের প্রেমের জীবন প্রকাশ্যে আনতে চান না অভিনেত্রী।

এই ভিডিয়ো ভাইরাল হতেই বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমকে অনন্যা বলেছেন, “আমি হাল ছে়ড়ে দিয়েছি। বুঝে গিয়েছি, যত কোনও কিছু ঢাকতে যাব, তা নিয়ে আরও বেশি করে আলোচনা হবে। বিষয়টি নিয়ে আমাকে আরও বেশি ছেঁকে ধরা হবে। তাই যা হচ্ছে হোক। যা-ই হোক, আমার আর কিছু যায় আসে না। আমি আর কিছু লুকনোর চেষ্টা করছি না।”

Advertisement

সমাজমাধ্যমের গুঞ্জন নিয়ে অনন্যা বলেন, “এটা আমার হাতে নেই। একটা উদ্দেশ্য নিয়ে মন্তব্য করব। কিন্তু তার ভুল ব্যাখ্যা করা হবে। তাই কোন কথার কী প্রভাব পড়বে, তা নিয়ে ভাবতেই চাই না। যা হওয়ার এমনিই হবে। যুক্তি দিয়ে কোনও কথা বললেও, মানুষ ঠিক অন্য অর্থ বার করবেই। তাই বেশি ভেবে কোনও লাভ নেই।”

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে অনন্যার ওয়েব সিরিজ় ‘কল মি বে’। বর্তমানে তিনি অপেক্ষা করে আছেন তাঁর ছবি ‘কন্ট্রোল’ নিয়ে। ৪ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement