Kangana Ranaut

ভাইপোর সঙ্গে দেখা গেল কঙ্গনাকে, আর্থিক ক্ষতির মধ্যেই কেন এত বড় খরচ করে বসলেন অভিনেত্রী!

নতুন এই রেঞ্জ রোভার গাড়ির সামনে নিজের ভাইপোকে কোলে নিয়ে ছবি তোলেন কঙ্গনা। সেই ছবি এই মুহূর্তে নেটপাড়ায় ভাইরাল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪১
Share:

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

চলতি বছর ৬ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল কঙ্গনা রানাউতের ছবি ‘ইমার্জেন্সি’র। কিন্তু আইনি জটে আটকে গিয়েছে সেই ছবি। ছবির পরিচালক ও প্রযোজক কঙ্গনাই। বিপাকে পড়ে মুম্বইয়ের পালি হিলের বাড়ি বিক্রি করতে হয়েছে কঙ্গনাকে। ৩২ কোটি টাকা দিয়ে এই বাড়ি বিক্রি করেছেন তিনি। এর মধ্যেই একটি নতুন গাড়ি কিনেছেন তিনি।

Advertisement

হিমাচলে নিজের বাড়িতে রয়েছেন কঙ্গনা, সেখানেই নতুন একটি গাড়ি কিনেছেন তিনি। নতুন এই রেঞ্জ রোভার গাড়ির সামনে নিজের ভাইপোকে কোলে নিয়ে ছবি তোলেন কঙ্গনা। সেই ছবি এই মুহূর্তে নেটপাড়ায় ভাইরাল। জানা যাচ্ছে, এই বিলাসবহুল ও উন্নত প্রযুক্তি সম্পন্ন গাড়ির দাম ৩ কোটি টাকা। নতুন গাড়িকে পুজো করে বাড়িতে স্বাগত জানিয়েছে কঙ্গনার পরিবার।

কঙ্গনার নতুন গাড়ির ছবি ভাইরাল হতেই নেটাগরিকেরা বেশ অবাক। ‘ইমার্জেন্সি’র মুক্তি স্থগিত হওয়ায় আর্থিক ক্ষতি হয়েছে বলে জানিয়েছিলেন কঙ্গনা। এর মধ্যেই অভিনেত্রী-সাংসদ কী ভাবে ফের গাড়ি কিনলেন, তা নিয়ে প্রশ্ন তুলছেন তাঁরা।

Advertisement

কঙ্গনার কোলে তাঁর ভাইপো।

কিছু দিন আগে মুম্বইয়ের পালি হিলে সাধের বাড়ি বিক্রি করেছেন কঙ্গনা। ২০১৭ সালে ২০ কোটি টাকা দিয়ে এই বাড়ি কিনেছিলেন অভিনেত্রী। বাড়ির বিক্রির কারণ হিসাবে কঙ্গনা সংবাদমাধ্যমকে বলেছিলেন, “এটাই স্বাভাবিক। আমি ছবিটা বানাতে চেয়েছিলাম। আমার যাবতীয় সম্পত্তি দিয়ে দিয়েছি এই ছবিটার জন্য। আসলে সম্পত্তি তো বিপদেই কাজে লাগে।” কঙ্গনার বহু-প্রতীক্ষিত এই ছবি শেষ পর্যন্ত কবে মুক্তি পাবে, তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement