Saif Ali Khan

কাচের গ্লাস ছুড়ে হামলা করেন অনুরাগীর প্রেমিক! দিল্লির পানশালায় ভয়াবহ অভিজ্ঞতা সইফের

সেই পানশালায় অনুরাগী ও তাঁর প্রেমিকের সঙ্গে দেখা হয়। অনুরাগীর সঙ্গে সইফকে সেই পানশালায় নাচতে হবে, এটাই ছিল অনুরাগীর প্রেমিকের অনুরোধ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ২০:৩১
Share:

সইফ আলি খান। ছবি: সংগৃহীত।

তারকা পরিবারের অভিনেতা হলেও খুব একটা প্রচারের আলোয় থাকতে পছন্দ করেন না সইফ আলি খান। অভিনয়ের পাশাপাশি গানবাজনা, পড়াশোনাতেও তাঁর আগ্রহ রয়েছে। তাই অনুরাগীর সংখ্যা নেহাত কম নয় সইফের। আর খ্যাতি থাকলে তার বিড়ম্বনাও থাকে। খ্যাতির জন্যই এমনই এক বিড়ম্বনার মুখোমুখি হয়েছিলেন সইফ।

Advertisement

১৯৯৪ সালে দিল্লির এক পানশালার ঘটনা। নেহা ধুপিয়ার চ্যাট শোয়ে এসে সেই ঘটনার কথা তুলে ধরেছিলেন সইফ। দিল্লি শহরে বা তার আশেপাশে জটিলতা বা তরজা সাধারণত এড়িয়ে চলেন বলেও জানান তিনি। দিল্লিতে নাকি সহজেই মানুষ কলহে জড়িয়ে পড়েন। আর সেই বার এক ভক্তের প্রেমিকের সঙ্গে নাকি হাতাহাতি হয়েছিল সইফের।

সইফ জানান, সেই পানশালায় অনুরাগী ও তাঁর প্রেমিকের সঙ্গে দেখা হয়। অনুরাগীর সঙ্গে সইফকে সেই পানশালায় নাচতে হবে। এটাই ছিল অনুরাগীর প্রেমিকের অনুরোধ। কিন্তু সেই অনুরোধ রাখতে রাজি হননি সইফ। সঙ্গে সঙ্গে চটে যান অনুরাগীর প্রেমিক। তিনি হুমকি দেন, সইফের মুখ মেরে ক্ষতবিক্ষত করে দেবেন। প্রথমে এই হুমকিতে খুব একটা গুরুত্ব দেননি সইফ। কিন্তু সেই অনুরাগীর প্রেমিক নাকি কাচের গ্লাস ছুড়ে মারেন সইফের কপালে।

Advertisement

সইফ বলেন, “শুধুমাত্র ওই যুবকের প্রেমিকার সঙ্গে নাচতে রাজি হইনি বলে এই কাণ্ড ঘটিয়েছিলেন তিনি। প্রথমে আমাকে হুমকি দেন। তার পরে ওই ব্যক্তি আমার কপালে কাচের গ্লাস ছুড়ে মারেন। বিষয়টা খারাপ হাতাহাতির পর্যায় পৌঁছেছিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement