Stree 2 cast Fees

শ্রদ্ধা কপূর থেকে রাজকুমার রাও ‘স্ত্রী ২’ ছবির জন্য কত কোটি টাকা পেলেন তারকারা?

প্রথম পর্বে 'স্ত্রী'র কবল থেকে চান্দেরীকে রক্ষা করেন শ্রদ্ধা। এ বার লড়াই স্কন্ধকাটার সঙ্গে। ভিকির চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করছেন অভিনেতা রাজকুমার রাও। কেমন পারিশ্রমিক পেলেন তাঁরা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ১৯:২১
Share:

‘স্ত্রী ২’ ছবির জন্য কোন তারকা পেলেন কত কোটি? ছবি: সংগৃহীত।

বৃহস্পতিবার স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে অমর কৌশিক পরিচালিত ছবি ‘স্ত্রী ২’। ৩০ কোটি টাকা বাজেটের এই ছবি প্রথম দিনেই ৭৬ কোটি টাকার ব্যবসা করে এই বছরের বড় হিট হওয়ার দিকে এগোচ্ছে। শ্রদ্ধা কপূর, রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, অপারশক্তি খুরানা, অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিনীত এই ছবি খুব শীঘ্রই ১০০ কোটির অঙ্ক ছুঁয়ে ফেলবে বলেই মত সিনেমা বাণিজ্য বিশেজ্ঞদের। বোঝা যাচ্ছে, এই বছরের নিরিখে বলিউডের প্রথম বড় হিট হতে চলেছে ‘স্ত্রী ২’। এই ছবিতে অভিনয় করার জন্য কোন তারকা পেয়েছেন কত টাকা?

Advertisement

এই ছবির প্রথম পর্ব মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। সে ছবি সুপারহিট হয়েছিল সেই সময়। প্রথম থেকেই প্রত্যাশা ছিল, এই হরর কমেডি ঘরানার ছবিটিকে ঘিরে। ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা। প্রথম পর্বে 'স্ত্রী'র কবল থেকে চান্দেরীকে রক্ষা করেন তিনি। এ বার লড়াই স্কন্ধকাটার সঙ্গে। এই ছবিতে অভিনয়ের জন্য শ্রদ্ধা পেয়েছেন ৫ কোটি টাকা।

ছবিতে ভিকির চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করছেন অভিনেতা রাজকুমার রাও। তাঁর পারিশ্রমিক শ্রদ্ধার তুলনায় ১ কোটি বেশি। তিনি নিয়েছেন ছ'কোটি টাকা। এই ছবিতে রাজকুমারের দুই বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন অপারশক্তি খুরানা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁরা যথাক্রমে পেয়েছেন ৭০ লক্ষ ও ৫৫ লক্ষ টাকা।

Advertisement

ছবির প্রথম পর্বে রুদ্র ভাইয়ার চরিত্রে অভিনয়ের জন্য প্রশংসিত হন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। এই ছবির জন্য তিনি পেয়েছেন ৩ কোটি টাকা।এই ছবিতে বরুণ ধওয়ানকে দেখা গিয়েছে ক্যামিও চরিত্রে। তিনি নিয়েছেন প্রায় ২ কোটি টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement