Abhishek-Aishwarya

অভিষেককে এক সময় ‘সৌভাগ্যবান’ মনে করেছিলেন নিমরত, নেপথ্যে কোন কারণ?

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চনের বিবাহবিচ্ছেদের জল্পনায় সরগরম বলিউড। তারই মাঝে অভিষেকের সঙ্গে নিমরত কৌরের পুরনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৪ ১৭:৩৯
Share:

গ্রাফিক: আনন্দবাজার অনলাইন।

গত কয়েক মাস ধরেই অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চনের বিবাহবিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় বলিউড। নেপথ্যে অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে অভিষেকের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। দু’জনের পুরনো সাক্ষাৎকার নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ। তেমনই একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। সেখানে অভিষেককে ‘সৌভাগ্যবান’ বলে উল্লেখ করেছেন নিমরত।

Advertisement

ওই সাক্ষাৎকারে অভিষেক জানান যে, কোথাও আউডোর শুটিংয়ে গেলে হোটেলে বেশির ভাগ সময়েই তিনি কিছু না খেয়ে থাকেন। অভিষেক বলেন, ‘‘আমি লজ্জা পাই। কিছু খেয়েছি কি না, ঐশ্বর্যা জানতে চাইলে আমিও বলি, 'না খাইনি'। তখন ওকে ফোন করে খাবার অর্ডার করতে হয়।’’ ওই সাক্ষাৎকারে অভিনেষেক সঙ্গে নিমরতও উপস্থিত ছিলেন। অভিষেকের এই বক্তব্য শুনেই নিমরত বলেন, ‘‘কী মিষ্টি! সৌভাগ্যবান মানুষ।’’

২০০৭ সালে গাঁটছড়া বেঁধেছিলেন অভিষেক ও ঐশ্বর্যা। ২০২২ সালে ‘দসভি’ ছবিটি মুক্তি পায়। সেই সময় অভিষেক ও ঐশ্বর্যার বিয়ের বয়স ১৫ বছর। গুঞ্জন, এই ছবির মাধ্যমেই একে অপরের কাছাকাছি আসেন অভিষেক-নিমরত। যদিও এখনও পর্যন্ত বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে অভিষেক বা ঐশ্বর্যা প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement