Hardik Pandya and Natasa Stankovic

হার্দিকের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে চর্চা অব্যাহত, ‘ভালবাসা’ নিয়ে কী ইঙ্গিত দিলেন নাতাশা?

২০২০ সালে মে মাসে নাতাশা ও হার্দিক গাঁটছড়া বেঁধেছিলেন। চলতি বছর জুলাই মাসে তাঁরা সমাজমাধ্যমে বিবাহবিচ্ছেদ ঘোষণা করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৪ ১৩:১৯
Share:

হার্দিক ও নাতাশা। ছবি: সংগৃহীত।

জুলাই মাসে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়েছে। তার পরেও হার্দিক পাণ্ড্য এবং নাতাশা স্তানকোভিচকে নিয়ে চর্চা অব্যাহত। এক দিকে যেমন দু’জনের বিচ্ছেদের নেপথ্য কারণ বিশ্লেষণে ব্যস্ত সমাজমাধ্যম, তেমনই শোনা গিয়েছে, বিচ্ছেদের পরেই নতুন সম্পর্কে জড়িয়েছেন হার্দিক। এরই মধ্যে নাতাশার একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট একাংশ নেটাগরিকের দৃষ্টি আকর্ষণ করেছে।

Advertisement

নাতাশা ইনস্টাগ্রাম স্টোরি বিভাগে একটি পোস্ট ভাগ করে নিয়েছেন। সেখানে লেখা, ‘‘ভালবাসা ধৈর্যশীল। ভালবাসা দয়ালু। তার মধ্যে কোনও হিংসা নেই, জাহির করার প্রবণতাও নেই।’’ এরই সঙ্গে সেখানে লেখা হয়েছে, ‘‘ভালবাসা কাউকে পরিত্যাগ করে না। ভালবাসা রক্ষা করে, বিশ্বাস করতে শেখায়, আশা জাগায়, সব সময়ে আগলে রাখে। ভালবাসা কখনও হারে না।’’ এই পোস্ট ভাইরাল হতেই নতুন করে তারকা জুটির বিচ্ছেদের কারণ নিয়ে সমাজমাধ্যমে চর্চা শুরু হয়েছে।

সম্প্রতি, শোনা গিয়েছিল হার্দিক নাকি নিজের জগতে ব্যস্ত থাকতেন। সে কারণেই নাতাশা বিচ্ছেদের পথে হাঁটেন। অন্য দিকে, বিচ্ছেদের পরে ভারতীয় বংশোদ্ভুত ব্রিটিশ গায়িকা জেসমিন ওলিয়ার সঙ্গে হার্দিকের নতুন সমীকরণ নিয়ে চর্চা শুরু হয়েছে।

Advertisement

উল্লেখ্য, ২০২০ সালে মে মাসে নাতাশা ও হার্দিক গাঁটছড়া বেঁধেছিলেন। তার পরে তাঁদের ঘরে আসে এক পুত্রসন্তান— অগস্ত্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement