Govinda Health Status

পায়ে ১০টি সেলাই! হাসপাতাল থেকে ফিরে গোবিন্দের স্বাস্থ্যের কোন খবর দিলেন ভাগ্নে ক্রুষ্ণা?

অভিনেতার পায়ে একাধিক সেলাই পড়েছে। এই খবর ছড়িয়ে পড়তেই হাসপাতালের বাইরে ভিড় জমতে থাকে। এখন কেমন আছেন অভিনেতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৯:৫৩
Share:

(বাঁ দিকে) গোবিন্দ। ক্রুষ্ণা অভিষেক (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

মঙ্গলবার সকালে নিজের বন্দুকের গুলিতে আহত হন গোবিন্দ। ডান পায়ে গুলি লাগার অঘটন ঘটার পর গোবিন্দকে মুম্বইয়ের কৃতি কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তার পর হাসপাতালের তরফে অভিনেতার স্বাস্থ্যের হালহকিকত জানানো হয়েছে। তাঁর চিকিৎসক ডক্টর আগরওয়াল সংবাদমাধ্যমকে জানিয়েছেন বর্তমানে গোবিন্দের অবস্থা স্থিতিশীল। তিনি ভাল আছেন। তবে অভিনেতার পায়ে ৮ থেকে ১০টি সেলাই পড়েছে। এই খবর ছড়িয়ে পড়তেই হাসপাতালের বাইরে ভিড় জমতে থাকে। অনুরাগীরা প্রিয় নায়কের স্বাস্থ্যের খোঁজ নিতে ব্যাকুল হয়ে ওঠেন। গোবিন্দ কেমন আছেন জানালেন ভাগ্নে ক্রুষ্ণা অভিষেক।

Advertisement

হাঁটু থেকে ঠিক দুই ইঞ্চি নীচে গুলি লেগেছে। হাসপাতালে অভিনেতাকে দেখতে আসেন মেয়ে টিনা আহুজা। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ছুটে যান ভাগ্নে ক্রুষ্ণা ও তাঁর স্ত্রী কাশ্মিরা। মামাকে দেখে এসে ক্রুষ্ণা সমাজমাধ্যমে লেখেন, ‘‘মামা এখন অনেকটা ভাল আছেন। আপনাদের সকলকে ধন্যবাদ ওঁর জন্য প্রার্থনা করার জন্য। ওঁর দ্রুত আরোগ্য কামনা করছি। ঈশ্বর মঙ্গলময়।’’ মঙ্গলবার কলকাতায় আসার কথা ছিল অভিনেতার। সকালে বিমানবন্দরে রওনা দেওয়ার আগে আনুমানিক ভোর ৪.৪৫ মিনিটে অঘটন ঘটে। বছর ষাটেকের এই অভিনেতা নিজের কাছে লাইসেন্সপ্রাপ্ত রিভলবার রাখেন। কলকাতায় রওনা দেওয়ার আগে সেটি দেখতে গিয়ে হাত থেকে পড়ে যায়। গুলি ছুটে এসে লাগে পায়ে। যন্ত্রণায় লুটিয়ে পড়েন গোবিন্দ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement