Govinda Gun Shot

শরীর থেকে গুলি বার করে দিতেই স্থিতিশীল গোবিন্দ, হাসপাতাল থেকে কী বার্তা দিলেন অভিনেতা?

শরীর থেকে গুলি বার করা হয়েছে তাঁর। শারীরিক অবস্থা স্থিতিশীল হতেই হাসপাতাল থেকে কী জানালেন অভিনেতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১২:৪৫
Share:

গোবিন্দ। ছবি: সংগৃহীত।

মঙ্গলবার সকালে গুলিবিদ্ধ হন গোবিন্দ। নিজের বন্দুক থেকেই অতর্কিতে গুলি চলে বিপত্তি ঘটে। তড়িঘ়ড়ি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। অনেকটা রক্তক্ষরণ হওয়ায় আইসিইউ-তে ভর্তি করাতে হয়। অস্ত্রোপচার করে শরীর থেকে গুলি বার করা হয়েছে তাঁর। একটু স্থিতিশীল হতেই হাসপাতাল থেকে একটি অডিয়োবার্তা দেন পর্দার ‘হিরো নম্বর ওয়ান’।

Advertisement

মঙ্গলবার কলকাতায় আসার কথা ছিল অভিনেতার। সকালে বিমানবন্দরে রওনা দেওয়ার আগে আনুমানিক ভোর ৪.৪৫ মিনিটে অঘটন ঘটে। বছর ষাটেকের এই অভিনেতা নিজের কাছে লাইসেন্সপ্রাপ্ত রিভলবার রাখেন। কলকাতায় রওনা দেওয়ার আগে সেটি দেখতে গিয়ে হাত থেকে পড়ে যায়। গুলি ছুটে এসে লাগে পায়ে। যন্ত্রণায় লুটিয়ে পড়েন গোবিন্দ। তবে এখন ভাল আছেন তিনি। একটি অডিয়োবার্তা দিয়ে বলেন, “হ্যাঁ আমার গুলি লেগেছিল। সেই গুলি বার করা হয়েছে। আমার পরিবার, আমার মা-বাবার আশীর্বাদের এখন ভাল আছি। আপনাদের সকলের প্রার্থনার জন্য ধন্যবাদ।” যদিও এখন ৪৮ ঘণ্টা হাসপাতালেই থাকতে হবে তাঁকে। গোটা পরিবার রয়েছে তাঁর সঙ্গে। মামাশ্বশুরের এমন অঘটন খবর পেয়ে ছুটে যান ভাগ্নে-বৌ কাশ্মীরা শাহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement