Tripti Dimri Mere Meheboob

মাটিতে শুয়ে ‘বেলি ডান্স’ নিয়ে কটাক্ষ, সায় দেন গৌরী খানও! অবশেষে মুখ খুললেন তৃপ্তি

নেটাগরিকদের একাংশের দাবি, তৃপ্তির নাকি পতন শুরু হয়ে গিয়েছে। তাঁর নাচ যে মোটেই ভাল লাগেনি, সেই আভাস দেন শাহরুখ-পত্নী গৌরী খানও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৫:১৭
Share:

অবশেষে মুখ খুললেন তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত।

‘অ্যানিম্যাল’ ছবির সাফল্যের পর রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী তৃপ্তি ডিমরি। পর পর ছবির কাজ তাঁর হাতে। ‘অ্যানিম্যাল’ এর পর ভিকি কৌশলের সঙ্গে ‘ব্যাড নিউজ়’ ছবিতে কাজ করেন তিনি। বক্স অফিসে ভাল ব্যবসা করে সেই ছবিও। এই মুহূর্তে তৃপ্তি ব্যস্ত রাজকুমার রাওয়ের সঙ্গে ‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিয়ো’ ছবি নিয়ে। ইতিমধ্যেই এই ছবির একটি বেশ কিছু সংলাপ ও একটি গান প্রকাশ্যে এসেছে। সেখানে প্রথম বার আইটেম গানে নাচতে দেখা যায় তৃপ্তিকে। আর সেখান থেকেই শুরু হয়েছে সমালোচনা। রোষের মুখে পড়তে হয়েছে তৃপ্তিকে। নেটাগরিকদের একাংশের দাবি, তাঁর নাকি পতন শুরু হয়ে গিয়েছে। তৃপ্তির নাচ যে মোটেই ভাল লাগেনি, সেই আভাস দেন স্বয়ং শাহরুখ-পত্নী গৌরী খানও। ক্রমাগত সমালোচনা শুনে মুখ খুললেন তৃপ্তি।

Advertisement

‘লায়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’— এই ছবিগুলিতে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন তৃপ্তি। অনুরাগীরা আঁচ করেছিলেন, তৃপ্তির ভবিষ্যৎ উজ্জ্বল। কিন্তু, ‘অ্যানিম্যাল’-এ রণবীর কপূরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার পর থেকে সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। তার পর ব্যাড নিউজ় ছবিতে ভিকি কৌশলের সঙ্গে উষ্ণ দৃশ্যে দেখা যায় তাঁকে। এ বার তৃপ্তির আসন্ন ছবি ‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিয়ো’ ছবির গান ‘মেরে মেহবুব’ মুক্তি পেতেই নেটাগরিকের একাংশ দাবি করেছেন, তৃপ্তির খারাপ সময় এসে গিয়েছে। গানে একটি নাচের দৃশ্য নিয়ে দর্শকের আপত্তি। মেঝেতে শুয়ে নাচের ভঙ্গি দেখে নীতিপুলিশি শুরু হয়েছে নেটাগরিকের। সমালোচনা এমন পর্যায়ে পৌঁছয় যে, নেটপাড়ায় তাঁর নাচ ভাল না মন্দ লেগেছে, তা নিয়ে ভোটভুটি পর্যন্ত হয়। সেখানেই নিজের প্রোফাইল থেকে বিপক্ষে মত দেন গৌরীও। এ সবের মাঝেই তৃপ্তি জানান, তিনি পরীক্ষানিরীক্ষা চালিয়ে যাবেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তি বলেন, “একজন অভিনেতা হিসাবে বিভিন্ন জিনিস চেষ্টা করছি। আগে যখন অভিনেতা হওয়ার কথা ভাবতাম, তখন মনে হত অভিনয় করলেই চলবে। এই স্বপ্ন সত্যি হওয়ার পর বুঝেছি, বিভিন্ন জায়গায় তো নাচার প্রস্তাব আসবেই। মঞ্চে হাঁটার প্রস্তাবও আসবে। সবটাই করতে হবে। হয়তো সব বিষয়েই আমি ভাল ফল করতে পারব, তেমনটা নয়। তবে চেষ্টা চালিয়ে যেতে হবে।’’

Advertisement

তৃপ্তি ও রাজকুমার অভিনীত এই ছবি ৯০-এর দশকের প্রেক্ষাপটে নির্মিত। এক নবববিবাহিত দম্পতিকে নিয়ে তৈরি এই ছবির গল্প। ছবিতে মল্লিকা শেরাওয়াত, বিজয় রাজ, অর্চনা পূরণ সিংহও অভিনয় করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement