Janhvi Kapoor

রাজকুমারের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়ে ক্লান্ত হয়ে পড়েছিলেন জাহ্নবী! কেন এমন বললেন অভিনেত্রী

ছবিতে নাকি নজর কেড়েছে জাহ্নবী ও রাজকুমার রাওয়ের রসায়নও। ছবিতে রয়েছে রাজকুমার-জাহ্নবী জুটির ঘনিষ্ঠ দৃশ্যও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১৮:১৩
Share:

রাজকুমার রাও ও জাহ্নবী কপূর। ছবি-সংগৃহীত।

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবির জন্য দীর্ঘ দিন ধরে প্রস্তুতি নিতে হয়েছে অভিনেত্রী জাহ্নবী কপূরকে। সম্প্রতি ছবির ‘স্পেশ্যাল স্ক্রিনিং’ হয়ে গেল। ছবিতে নাকি নজর কেড়েছে জাহ্নবী ও রাজকুমার রাওয়ের রসায়নও। ছবিতে রয়েছে রাজকুমার-জাহ্নবী জুটির ঘনিষ্ঠ দৃশ্যও। সম্প্রতি একটি চ্যাট শোয়ে রাজকুমারের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে কথা বলেন জাহ্নবী।

Advertisement

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময় দু’জনই নাকি ক্লান্ত ছিলেন, জানান জাহ্নবী। তাঁর কথায়, ‘‘আমার আর রাজের ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং-এর বেশির ভাগ সময়ই আমরা খুব ক্লান্ত ছিলাম। এক দিন টানা ২০ ঘণ্টা শুটিং হয়। সে দিনই ছিল আমাদের প্রথম ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং। আমাদের নিজেদের মৃত বলে মনে হচ্ছিল। আমাদের পেটের অবস্থা খারাপ ছিল, শরীরে আর শক্তি ছিল না। এর পরেও প্রেমে পড়ার অভিনয় করতে হয়েছিল। প্রথম চুম্বনের অনুভূতি ফুটিয়ে তুলতে হয়েছিল। কিন্তু মনে হচ্ছিল, ভিতর থেকে আমরা মরে যাচ্ছি।’’

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিতে এক উঠতি ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী। তাই চরিত্রটির জন্য অতিরিক্ত পরিশ্রম করতে হয়েছে অভিনেত্রীকে। এমনকি কাঁধের লিগামেন্ট পর্যন্ত ছিঁড়ে গিয়েছিল জাহ্নবীর।

Advertisement

জাহ্নবী নিজেই এক সাক্ষাৎকারে জানান, খেলাধুলো নিয়ে কোনও জ্ঞান নেই তাঁর। এমনকি কোনও দিন খেলাধুলো করার অভ্যেসও নেই। তাঁর কথায়, ‘‘দু’বছর ধরে যে প্রশিক্ষণ নিয়েছি তা আমার জীবনের বড় অংশ। আমায় এমন কাজ করতে আগে কেউ দেখেনি। নিজেকে এই ভাবে দেখে অদ্ভুত লাগে। কিন্তু আমার দুই প্রশিক্ষকের থেকে আমি যে সাহস, উৎসাহ, শক্তি পেয়েছি তা আমার সঙ্গে থেকে গিয়েছে।’’

জাহ্নবী-রাজকুমার ছাড়াও এই ছবিতে রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, রাজেশ শর্মা, কুমুদ মিশ্র, জ়রিনা ওয়াহাব ও পূর্ণেন্দু ভট্টাচার্য। ৩১ মে মুক্তি পাচ্ছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement