Saheb Chattopadhyay

ফের সাহেবের স্বজনবিয়োগ, মাতৃসম দিদিকে সদ্য হারিয়ে বিধ্বস্ত অভিনেতা

গত বছর হারিয়েছেন আদরের ছোট বোনকে। ৩ জুলাই সকালে সাহেব চট্টোপাধ্যায় হারালেন দিদিকে। ব্যথায় অবশ অভিনেতা খবর ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৮:৫৭
Share:

দিদিকে হারিয়ে বিষণ্ণ সাহেব চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

পর পর স্বজনবিয়োগ অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়ের। গত সেপ্টেম্বরে তিনি হারিয়েছিলেন প্রিয় ছোট বোনকে। ৩ জুলাই, বৃহস্পতিবার হারিয়ে ফেললেন মাতৃসম দিদিকে। প্রিয় মানুষদের হারিয়ে স্বাভাবিক ভাবেই নীরব সাহেব। কাছের মানুষকে হারিয়ে ফেলার দুঃখ ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। সমাজমাধ্যমে লিখেছেন, “গতকাল সকালে দিদিকে হারিয়ে ফেললাম। যেখানেই থাকুক, ভাল থাকুক, সকলে এই প্রার্থনা করুন।” সাহেব ভাগ করে নিয়েছেন সদ্য হারানো দিদির কয়েকটি ছবিও। সেখানে দেখা গিয়েছে, বিয়ের অনুষ্ঠানে মায়ের যাবতীয় দায়িত্ব পালন করেছিলেন তাঁর দিদি। সেই সময় তাঁর নাকে লাগানো অক্সিজেন নল!

Advertisement

গত সেপ্টেম্বরের মাঝামাঝি। দিল্লি থেকে কলকাতায় মেয়ের চিকিৎসার জন্য এসেছিলেন সাহেবের বোন। শহরে পা রেখেই তিনি ডেঙ্গিতে আক্রান্ত হন। সেই সময় সমাজমাধ্যমে বোনের জন্য রক্ত চেয়ে পোস্ট দিয়েছিলেন অভিনেতা। কিন্তু শেষরক্ষা হয়নি। দিন দুই রোগের সঙ্গে লড়াই করে চিরবিদায় নেন তাঁর বোন। বয়স মাত্র ৪০। সেই সময় সাহেব আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, “আমি বুঝতেই পারলাম না কী ঘটে গেল। দু’দিনের মধ্যে সব শেষ। মাসির মেয়ে আর আমি একসঙ্গে বড় হয়েছি। মাসি-মেসোকে হারিয়ে আমাদের বাড়িতে মানুষ হয়েছে ও। ওর একটা দু’মাসের মেয়ে আছে। মেয়েকে দেখানোর জন্যই দিল্লি থেকে কলকাতায় এসেছিল। আমার মাকেও দেখাতে নিয়ে এসেছিল। তার পর হঠাৎই ডেঙ্গি ধরা পড়ে। মাত্র ৪০ বছর বয়স ছিল। দু’দিনে মাল্টিঅরগ্যান ফেলিয়োর হল। কিছু বুঝতেই পারলাম না। এখন বাড়ি ফিরেছি। মাকে জানানোর জন্য।”

ন’মাসের মাথায় ফের স্বজনবিয়োগ। খবর, মানসিক দিক থেকে খুবই ভেঙে পড়েছেন সাহেব। তাই ফোনে সম্ভবত তিনি অধরা। সদ্য মুক্তি পেয়েছে সাহেব অভিনীত সিরিজ় ‘বিজয়া’। এখানে তিনি হাড়হিম করা খলনায়ক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement