Bengali Upcoming Film

পুজোর ছবির তালিকায় নতুন সংযোজন! থাকতে পারে অনীক দত্তের ‘যত কাণ্ড কলকাতাতেই’?

অনীক দত্তের গোয়েন্দা ছবি ‘যত কাণ্ড কলকাতাতেই’-এর মুক্তি পিছোতে পারে। ছবিতে ফের গোয়েন্দার চরিত্রে আবীর। ছবিমুক্তি নিয়ে কী বললেন প্রযোজক?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৫:৪২
Share:

(বাঁ দিকে) ফিরদৌসল হাসান। মধ্যে ছবির পোস্টার সম্বলিত কেক। অনীক দত্ত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

পুজোর আর ৯৫ দিন। থিম পুজোর উদ্যোক্তারা প্রচার শুরু করেছেন ইতিমধ্যে। শহরের বেশ কিছু জায়গায় মণ্ডপ তৈরির কাজও শুরু হয়ে গিয়েছে। মধ্যবিত্ত সংসারে পুজোর কেনাকাটা নিয়ে আলোচনা চলছে। পিছিয়ে নেই বাংলা বিনোদন দুনিয়াও। পুজোর ছবিমুক্তি নিয়ে নানা গুঞ্জন সেখানেও। যেমন, রেকিতে যেতে পারেননি বলে পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় পুজোয় ‘একেনবাবু’কে আনছেন না।

Advertisement

শোনা গিয়েছিল, শূন্যস্থান পূরণ করতে এসভিএফের প্রযোজনায় রাহুল মুখোপাধ্যায় নাকি এগিয়ে আসতে পারেন। দক্ষিণী ছবি ‘গাড়ুদান’ ছবির বাংলা রিমেক নিয়ে। গুঞ্জন, এই তালিকায় শামিল হতে পারেন অনীক দত্তও। তাঁর নতুন ছবি ‘যত কাণ্ড কলকাতাতেই’ মুক্তি পেতে পারে পুজোয়। সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল প্রথম সারির এক পরিবেশকের সঙ্গে। নাম প্রকাশে অনিচ্ছুক সেই পরিবেশক জানিয়েছেন, তাঁর কাছে তেমন খবরই রয়েছে।

খবর, গত বছরের সেপ্টেম্বরে ‘যত কাণ্ড কলকাতাতেই’ ছবির শুটিং শুরু করেছিলেন অনীক। মুখ্য ভূমিকায় আবীর চট্টোপাধ্যায়। রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী কাজী নওসাবা আহমেদ। ছবিতে ফের গোয়েন্দার ভূমিকায় আবীর। পরিচালক আরও এক নতুন গোয়েন্দার সঙ্গে দর্শকের পরিচয় করাতে চলেছেন। কবে মুক্তি পেতে পারে অনীকের পরের ছবি? জানতে আনন্দবাজার অনলাইন কথা বলেছিল প্রযোজক ফিরদৌসল হাসানের সঙ্গেও। তাঁর কথায়, “ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। সেই সব মিটতে জুলাইয়ের শেষ। তার পরে দলের সকলকে নিয়ে আলোচনায় বসব। তখন ঠিক হবে, পুজোয় ছবি মুক্তি, না তারও পরে।”

Advertisement

খবর, অনীকের আগামী ছবির সহ-প্রযোজক প্রবাল হালদার। গানের দায়িত্বে দেবজ্যোতি মিশ্র। এই ছবিতে আবীরের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল মধুমিতা চট্টোপাধ্যায়ের। গুঞ্জন, তিনি নাকি ছবির জন্য সময় দিতে পারেননি। তারিখ সংক্রান্ত সমস্যার জেরেই ছবিতে তাঁর পরিবর্তে বাংলাদেশের অভিনেত্রীর দেখা মিলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement