জাস্টিন বিবারকে জড়িয়ে কেঁদেই ফেললেন তরুণী! অনন্তের সঙ্গীত অনুষ্ঠানে কে ওই তারকা?

ঘটনার অভিঘাত কাটিয়ে উঠে জড়িয়ে ধরেন পছন্দের গায়ককে। উষ্ণ আলিঙ্গন শেষে নিজেকে ধরে রাখতে পারেননি আর, চোখের জলে ভাসতে দেখা গিয়েছে তাঁকে। মঞ্চ থেকে নেমে এসেও কেঁদেছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৪ ১৯:২৬
Share:

আলাভিয়া জ়াফরি। ছবি: সংগৃহীত।

চারদিকে তারকা সমাবেশ। তারই মধ্যে মঞ্চে গান গাইছেন জাস্টিন বিবার। মুগ্ধ হয়ে শুনছিলেন ২৭ বছরের এক তরুণী। হঠাৎ তাঁর উদ্দেশে এগিয়ে এল হাত। জাস্টিন বিবার নিজেই তরুণীকে তুলে নিলেন মঞ্চে। নিজেকেই বিশ্বাস করতে পারছিলেন না তরুণী। ঘটনার অভিঘাত কাটিয়ে উঠে জড়িয়ে ধরেন পছন্দের গায়ককে। উষ্ণ আলিঙ্গন শেষে নিজেকে ধরে রাখতে পারেননি আর, চোখের জলে ভাসতে দেখা গিয়েছে তাঁকে। মঞ্চে থেকে নেমে এসেও কেঁদেছেন তিনি।

Advertisement

এই তরুণী বলিউডের ‘তারকা সন্তান’ আলাভিয়া জ়াফরি। অভিনেতা জাভেদ জ়াফরির কন্যা। শুক্রবার রাতে পরিবরের অন্যদের সঙ্গে তিনিও পৌঁছে গিয়েছিলেন অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের বিবাহ পূর্ববর্তী ‘সঙ্গীত’ অনুষ্ঠানে। তবে ওই অনুষ্ঠানে তিনি দাঁড়িয়ে ছিলেন নিতান্তই ভক্ত হিসেবে, জাস্টিন বিবারের ভক্ত। আর ঘটনাচক্রে তাঁর কাছেই এগিয়ে এল প্রিয় গায়কের হাত।

ঘটনার ভিডিয়ো আলাভিয়া ভাগ করে নিয়েছেন তাঁর ইনস্টাগ্রামে। তিনি লিখেছেন, “ভিতরের ১৩ বছরের কিশোরীটি চিৎকার করে উঠছে।” সমাজমাধ্যমে যথেষ্ট সক্রিয় জাভেদ-কন্যা। তাঁর নানা মুহূর্ত ধরা পড়ে ইনস্টাগ্রামে। সেখানে প্রায় ২ লক্ষ ৮৩ হাজার অনুরাগী রয়েছে তাঁর।

Advertisement

এ দিন সঙ্গীতের অনুষ্ঠানে নিজের পরিবারের সঙ্গেই গিয়েছিলেন আলাভিয়া। তাঁর ভাই মিজ়ান জ়াফরিকেও দেখা যায় মঞ্চে নাচতে। সলমন খান এবং স্বয়ং পাত্র অনন্তর সঙ্গে ‘অ্যায়সা পহলি বার হুয়া হ্যায়’ গানে নাচেন তিনি। সঙ্গে ছিলেন, বীর এবং শিখর পাহাড়িয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement