Ritabhari Chakraborty

ফের হাসপাতালে ঋতাভরী, অস্ত্রোপচারের পরে কেমন আছেন অভিনেত্রী?

‘বহুরূপী’ ছবির শুটিংয়েও একাধিক বার অসুস্থ হয়ে পড়েছিলেন ঋতাভরী চক্রবর্তী। বমি, মাথা ঘোরা নিয়েই শুটিং চালিয়ে যেতেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৪ ১৭:৪৯
Share:

আবারও অস্ত্রোপচার ঋতাভরী চক্রবর্তীর। ছবি: সংগৃহীত।

এক মাস ধরে শারীরিক সমস্যায় ভুগছিলেন। ‘বহুরূপী’ ছবির শুটিংয়েও একাধিক বার অসুস্থ হয়ে পড়েছিলেন ঋতাভরী চক্রবর্তী। বমি, মাথা ঘোরার মতো উপসর্গ নিয়েও শুটিং চালিয়ে গিয়েছিলেন। কিন্তু প্রয়োজন ছিল জরুরি চিকিৎসার। বর্তমানে বিধাননগর এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। জানা গিয়েছে, শনিবার সকালেই অস্ত্রোপচার হয়েছে।

Advertisement

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে, সাধারণ অম্বলের সমস্যা নিয়েই চিকিৎসকের কাছে গিয়েছিলেন অভিনেত্রী। পরীক্ষার পর জানা যায় পিত্তথলিতে পাথর রয়েছে তাঁর। তার পরেই হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেত্রীকে। চিকিৎসকের তরফে জানানো হয়েছে, অস্ত্রোপচার হয়েছে, অভিনেত্রী বিপন্মুক্ত। জ্ঞান ফিরেছে, আপাতত বিশ্রাম নিচ্ছেন।

তবে এই মুহূর্তে কথা বলার অবস্থায় নেই ঋতাভরী। অস্ত্রোপচারের পরে ২৪ ঘণ্টা চিকিৎসকের পর্যবেক্ষণে রাখা হবে তাঁকে। তার পরে চূড়ান্ত করা হবে, কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি। হাসপাতালে নিয়মিত মেয়ের পাশে রয়েছেন মা শতরূপা সান্যাল।

Advertisement

কিছু দিন আগেই প্রত্যেক বারের মতো বিশেষ ভাবে সক্ষম শিশুদের সঙ্গে জন্মদিন উদ্‌যাপন করেছেন অভিনেত্রী। মিষ্টি গোলাপি-কালো ওয়েস্টার্ন পোশাকে নিজেকে মেলে ধরেছিলেন অভিনেত্রী। অতি সম্প্রতি দিদির বিয়ের কিছু মুহূর্তও তুলে ধরেছিলেন ইনস্টাগ্রামের পাতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement