new Hindi film

বড় চ্যালেঞ্জ অনন্যার সামনে, অক্ষয় এবং মাধবনের সঙ্গে কোন ছবিতে দেখা যাবে তাঁকে?

অল্প সময়ের মধ্যেই বলিউডে নিজেকে অন্য ভাবে মেলে ধরেছেন অনন্যা পাণ্ডে। সময় অনুপাতে দ্রুতই অন্যধারার ছবিতে চ্যালেঞ্জ নিচ্ছেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১৬:৪৪
Share:

(বাঁ দিক থেকে) অক্ষয় কুমার, অনন্যা পাণ্ডে এবং আর মাধবন। ছবি: সংগৃহীত।

এক দিকে অক্ষয় কুমার। অন্য দিকে আর মাধবন। দুই শক্তিশালী অভিনেতার মাঝে এ বার অনন্যা পাণ্ডে। একটি নতুন ছবিতে একসঙ্গে অভিনয় করবেন তিন জন। শুক্রবার প্রযোজনা সংস্থার তরফে এই ছবির ঘোষণা করা হয়েছে।

Advertisement

নির্মাতারা জানিয়েছেন, ছবিটি পরাধীন ভারতের আইনজীবী সি শঙ্করন নায়ারের বায়োপিক। ছবির প্রেক্ষাপট জালিয়ানওয়ালাবাগের হত্যাকাণ্ড। বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি ছবিটি নিয়ে খুব বেশি কিছু আপাতত খুলে বলতে রাজি নন প্রযোজক কর্ণ জোহর। রঘু পালট এবং পুষ্পা পালটের লেখা ‘দ্য কেস দ্যাট শুক দি এম্পায়ার’ বইটি অবলম্বনে তৈরি হবে ছবিটি। পরিচালনা করবেন কর্ণ সিংহ ত্যাগী। ছবিটির নাম এখনও চূড়ান্ত হয়নি।

বলিউডে নতুন প্রজন্মের সদস্য অনন্যা। অল্প সময়ের মধ্যেই ‘গেহরাইয়াঁ’ এবং ‘কন্ট্রোল’-এর মতো ছবিতে দর্শকদের মন জয় করেছেন। ইন্ডাস্ট্রির একাংশের মতে, অক্ষয় এবং মাধবনের সঙ্গে অভিনয় অনন্যার জন্য কেরিয়ারের নিরিখে সুবর্ণ সুযোগ। প্রথমত, কোর্টরুম ড্রামা। দ্বিতীয়ত, পিরিয়ড ছবি। সব মিলিয়ে অনন্যা যে নতুন চ্যালেঞ্জের সম্মুখীন, তা এক প্রকার স্পষ্ট। তাই এই ছবির অপেক্ষায় থাকবেন অনন্যার অনুরাগীরা। ছবিটি ২০২৫-এর মার্চ মাসে মুক্তি পাবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement