Mahima Chaudhry on Hina Khan

‘তোমার হাত শক্ত করে ধরে আছি’, মারণরোগে আক্রান্ত হিনাকে বার্তা ক্যানসারজয়ী মহিমার

‘পরদেশ’ খ্যাত মহিমাও স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। ক্যানসারে আক্রান্ত হওয়ার জন্য একসময়ে একের পর এক ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১৫:০৫
Share:

(বাঁ দিকে) হিনা খান। মহিমা চৌধুরী (ডান দিকে) । ছবি-সংগৃহীত।

ক্যানসার আক্রান্ত মহিমা চৌধুরীর পাশে থাকার বার্তা দিলেন হিনা খানকে। সম্প্রতি জানা গিয়েছে, স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী হিনা খান। তিনি নিজেই সমাজমাধ্যমে পোস্ট করে জানিয়েছেন, ক্যানসারের তৃতীয় পর্যায়ে রয়েছেন তিনি। অভিনেত্রীর অনুরাগীরা এই খবর জানতে পেরেই আশঙ্কা প্রকাশ করেছেন। হিনাকে দ্রুত সুস্থ হয়ে ওঠার বার্তা দিয়েছেন তাঁরা। হিনার আরোগ্য কামনায় মন্তব্য করেছেন অভিনেত্রী মহিমা চৌধুরী।

Advertisement

‘পরদেশ’ খ্যাত মহিমাও স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। ক্যানসারে আক্রান্ত হওয়ার জন্য একসময়ে একের পর এক ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। মহিমা হিনার পোস্টে মন্তব্য করেন, “অনেক ভালবাসা তোমায় হিনা। শক্ত থেকো তুমি। আমি জানি, তুমি খুবই সাহসী। তুমি একজন যোদ্ধা। আর আমি জানি, তুমি সুস্থ হয়ে উঠবে। লক্ষ লক্ষ মানুষ তোমার আরোগ্য কামনা করছেন। এই সময়টা আমি তোমার হাত শক্ত করে ধরে রাখব।”

ক্যানসারের সঙ্গে লড়াইয়ের সময়টা কেমন কেটেছিল, সেই অভিজ্ঞতা প্রকাশ করেছিলেন মহিমা নিজেও। ২০২২-এ অভিনেতা অনুপম খেরের পোস্ট করা সেই ভিডিয়োয় মহিমা জানিয়েছিলেন তাঁর লড়াইয়ের কথা। তবে তিনি এখন ক্যানসার মুক্ত।

Advertisement

সমাজমাধ্যমে হিনার আরোগ্য কামনা করেছেন মৌনী রায়, করিশমা তন্না, দিশা পরমর, জেনিফার উইংগেট, শিবাঙ্গী জোশী, সুনীতা রাজওয়ার, কবিতা কৌশিক ও ঋদ্ধিমা পণ্ডিতও।

হিনা ইনস্টাগ্রামে তাঁর পোস্টে লিখেছিলেন, “গত কয়েক দিন ধরেই নানা জল্পনা চলছে আমাকে নিয়ে। আমার সকল অনুরাগীকে কিছু গুরুত্বপূর্ণ খবর জানাব। আমার স্তন ক্যানসার ধরা পড়েছে, তৃতীয় পর্যায়ে রয়েছে। সব প্রতিবন্ধকতা পেরিয়েই বলছি আমি ঠিক আছি। আমি দৃঢ়প্রতিজ্ঞ, এই অসুখ থেকে সুস্থ হয়ে উঠব। সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ করা হচ্ছে। আমি সকলকে অনুরোধ করছি এই পরিস্থিতিতে যেন আমার ব্যক্তিগত গোপনীয়তার দিকটা অক্ষুণ্ণ থাকে। আমি সকলকে জানাচ্ছি, এই পরিস্থিতিতে আমার পরিবার-পরিজন ও ভালবাসার মানুষেরা আমার পাশে আছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement