Sonakshi Sinha

বিয়ের এক সপ্তাহ পরেই হাসপাতালে, সোনাক্ষী কি অন্তঃসত্ত্বা? নবদম্পতিকে নিয়ে জল্পনা তুঙ্গে

মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন সোনাক্ষী ও জ়াহির। তবে ছবিশিকারিদের দেখতে পেয়েই তাঁরা গাড়িতে উঠে পড়েন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১২:৫৭
Share:

বিয়ের এক সপ্তাহের মধ্যে হাসপাতালে সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। ছবি-সংগৃহীত।

২৩ জুন বিয়ে করেছেন সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। ৭ বছর সম্পর্কে ছিলেন তারকা জুটি। বিয়ে নিয়ে বিতর্কও হয়েছে একপ্রস্ত। এখনও এক সপ্তাহ হয়নি সোনাক্ষী-জ়াহিরের বিয়ের। এর মধ্যেই কি অন্তঃসত্ত্বা অভিনেত্রী? একটি ভিডিয়ো ঘিরে এমন জল্পনাই শুরু হয়েছে।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন সোনাক্ষী ও জ়াহির। তবে ছবিশিকারিদের দেখতে পেয়েই তাঁরা গাড়িতে উঠে পড়েন। বলা ভাল, এ দিন ছবিশিকারিদের এড়িয়ে যান নবদম্পতি। এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই জল্পনা শুরু হয়, তা হলে কি সোনাক্ষী অন্তঃসত্ত্বা?

নেটাগরিকের একাংশ মনে করিয়ে দিয়েছে অভিনেত্রী আলিয়া ভট্টের বিয়ের কথা। বিয়ের দু’মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেছিলেন অভিনেত্রী। সেই একই পথই কি অনুসরণ করবেন সোনাক্ষীও? এক নেটাগরিকের মন্তব্য, “কোলে হয়তো সন্তান আসছে। তাই চিকিৎসকের কাছে গিয়েছিলেন সোনাক্ষী।”

Advertisement

সোনাক্ষী ও জ়াহিরের ভিন্‌ধর্মী বিয়ে নিয়ে বিতর্ক কম হয়নি। সাত বছর সম্পর্কে থাকলেও এই বিয়েতে নাকি সম্মতি ছিল না শত্রুঘ্ন সিন্‌হা ও গোটা পরিবারের। যদিও শত্রুঘ্ন সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, অনেকেরই বিয়ের আগে প্রথম দিকে নানা রকমের সমস্যা হয় পরিবারে। কিন্তু এই বিয়েতে তাঁদের সম্পূর্ণ সম্মতি রয়েছে।

বিয়েতে ছিল না কোনও ধর্মীয় আচার। আইনি মতে বিয়ে করেন তারকা দম্পতি। আড়ম্বরহীন বিয়েতে সোনাক্ষীর সাজও ছিল ছিমছাম। নিমন্ত্রিতদের মধ্যে ছিলেন আত্মীয় পরিজন ও বি-টাউনের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব। কিন্তু বিয়ের এক সপ্তাহের মধ্যে হাসপাতালে যেতে দেখে নেটাগরিকরা মনে করছেন, সোনাক্ষী অন্তঃসত্ত্বা বলেই কি বিয়েতে সম্মতি দিল সিন্‌হা পরিবার? যদিও এ সবই জল্পনা। ঠিক কী কারণে তাঁরা হাসপাতালে গিয়েছিলেন তা নিয়ে দম্পতি মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement