Sonu Nigam washes Asha Bhosle's feet

নিজের হাতে আশা ভোঁসলের পা ধুয়ে দিলেন সোনু নিগম! মুহূর্তে ছড়াল ঘটনার ভিডিয়ো

নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, মঞ্চে আশা ভোঁসলের পায়ের কাছে বসে আছেন সোনু।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১৩:৩১
Share:

মঞ্চে আশা ভোঁসলের পা ধুয়ে দিচ্ছেন সোনু নিগম। ছবি-সংগৃহীত।

প্রকাশিত হল কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলের জীবনী। বই প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গায়ক সোনু নিগম-সহ অনেকে। দেশ জুড়ে বর্ষীয়ান গায়িকার অসংখ্য ভক্ত, আজও একই রকম তাঁর জনপ্রিয়তা। সোনু নিগমও সেই ভক্তদের মধ্যে একজন। আর তাই মঞ্চে অভিনব কায়দায় আশা ভোঁসলের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করলেন তিনি। মঞ্চে আশা ভোঁসলের পা গোলাপ জলে ধুয়ে দিলেন গায়ক।

Advertisement

নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, মঞ্চে আশা ভোঁসলের পায়ের কাছে বসে আছেন সোনু। প্রথমেই বর্ষীয়ান গায়িকার পায়ে চুম্বন করেন। এর পরে তাঁর দু’পা গোলাপ জল দিয়ে নিজে হাতে করে ধুয়ে দেন গায়ক। সোনুর ভক্তিপ্রকাশের এই ধরন দেখে মুগ্ধ হয়েছেন নেটাগরিকরা।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা জ্যাকি শ্রফও। তিনি পা ছুঁয়ে প্রণাম করেন এবং গায়িকাকে উপহারস্বরূপ একটি চারাগাছ দেন। জ্যাকি এর আগেও পরিবেশ সচেতনতার কথা বলে এসেছেন।

Advertisement

বই প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরএসএস প্রধান মোহন ভাগবত, মুম্বইয়ের বিজেপি সভাপতি আশিস শেলার। এ ছাড়াও উপস্থিত ছিলেন আশা ভোঁসলের ভাই পণ্ডিত হৃদয়নাথ মঙ্গেশকর, নাতনি জনাই ভোঁসলে প্রমুখ। আশা ভোঁসলের জীবনীতে ৯০ জন লেখক কাজ করেছেন। বইতে বর্ষীয়ান গায়িকার জীবনের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement