BECIL Recruitment 2024

বেসিলের তরফে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ, কী ভাবে আবেদন করবেন?

ডেটা এন্ট্রি অপারেটর এবং মাল্টি টাস্কিং স্টাফ পদে ন্যাশনাল ওয়াটার ডেভেলপমেন্ট এজেন্সি-সহ বিভিন্ন কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ করবে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ০৯:০৯
Share:

বেসিল ভবন। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থার তরফে কর্মী নিয়োগ করা হবে। ডেটা এন্ট্রি অপারেটর এবং মাল্টি টাস্কিং স্টাফ হিসাবে সাতটি শূন্যপদ রয়েছে। ওই পদে নিযুক্তদের ন্যাশনাল ওয়াটার ডেভেলপমেন্ট এজেন্সি-সহ বিভিন্ন কেন্দ্রীয় সংস্থায় কাজ করতে হবে। এই মর্মে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, যে কোনও বিষয়ে স্নাতক এবং দশম উত্তীর্ণদের যথাক্রমে ডেটা এন্ট্রি অপারেটর এবং মাল্টি টাস্কিং স্টাফ পদে নিয়োগ করা হবে।

Advertisement

ডেটা এন্ট্রি অপারেটর পদে আবেদনকারীদের ইংরেজি এবং হিন্দিতে টাইপিং করার দক্ষতা থাকা প্রয়োজন। উল্লিখিত পদে আবেদনকারীদের কী কী যোগ্যতা থাকা দরকার, সেই বিষয়ে বিশদ জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

সংশ্লিষ্ট পদে নিযুক্তদের নির্দিষ্ট সময়ের চুক্তির নিরিখে কাজ করতে হবে। কাজ চলাকালীন প্রতি মাসে ২৪ হাজার ৬৪৮ টাকা ডেটা এন্ট্রি অপারেটরকে এবং মাল্টি টাস্কিং স্টাফকে ১৯ হাজার ৮৪ টাকা থেকে ২৪ হাজার ৬৪৮ টাকা সাম্মানিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আগ্রহীদের ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে। সেখানে উল্লিখিত লিঙ্কে ক্লিক করে পদপ্রার্থীদের সমস্ত তথ্য এবং আনুষঙ্গিক নথি জমা দিতে হবে। আবেদনমূল্য হিসাবে ৮৮৫ টাকা ধার্য করা হয়েছে। আবেদন গ্রহণ করা হবে ৯ জুলাই পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement