WB Govt Job Recruitment 2024

ওয়েস্ট বেঙ্গল অ্যাগ্রো-ইন্ডাস্ট্রিজ় কর্পোরেশনে চাকরির সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এবং জুনিয়র ইঞ্জিনিয়ার পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে মাসে ২৮ হাজার এবং ২৫ হাজার টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ১৭:৫০
Share:

প্রতীকী চিত্র।

রাজ্য সরকার অধীনস্থ সংস্থা ওয়েস্ট বেঙ্গল অ্যাগ্রো-ইন্ডাস্ট্রিজ় কর্পোরেশন লিমিটেড (ডব্লিউবিএআইসি)-এ চাকরির সুযোগ। এই মর্মে সম্প্রতি সংস্থার তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। সংস্থায় দু’টি ভিন্ন পদমর্যাদায় কাজের সুযোগ রয়েছে। যার জন্য নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীদের এর জন্য নির্ধারিত সময়ের মধ্যে অফলাইনে আবেদন জানাতে হবে।

Advertisement

সংস্থায় অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এবং জুনিয়র ইঞ্জিনিয়ার পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদের সংখ্যা ১৪। উভয় পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়। অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এবং জুনিয়র ইঞ্জিনিয়ার পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে মাসে ২৮ হাজার এবং ২৫ হাজার টাকা।

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হতে হবে। এর পর কোনও নামী সংস্থায় রাস্তাঘাট, বাড়ি, খাল বা অন্যান্য কাঠামোর নকশা এবং নির্মাণের কাজের এক বছরের অভিজ্ঞতাও থাকতে হবে। একই ভাবে, অন্য পদটির জন্যও যোগ্যতার পৃথক মাপকাঠি ধার্য করা হয়েছে।

Advertisement

এর জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ৯ অগস্ট আবেদনের শেষ দিন। এর পর উভয় পদে ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের দিনক্ষণ জানানো হবে যথাসময়ে। এই বিষয়ে বাকি তথ্য সংস্থার ওয়েবসাইট থেকে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement