WB Health Recruitment 2024

কল্যাণী জেএনএম মেডিক্যাল কলেজে কর্মখালি, কোন পদে কর্মী প্রয়োজন?

দ্য ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অফ হেলথ সায়েন্সেস-এর তরফে মেডিক্যাল সুপারিন্টেন্ডেন্ট পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫৫
Share:

কল্যাণীর কলেজ অফ মেডিসিন অ্যান্ড জেএনএম হাসপাতাল। ছবি: সংগৃহীত।

মেডিক্যাল সুপারিন্টেন্ডেন্ট পদে কর্মখালি। সম্প্রতি এই মর্মে দ্য ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অফ হেলথ সায়েন্সেস-এর তরফে একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, উল্লিখিত পদে নিযুক্ত ব্যক্তিকে কল্যাণীর কলেজ অফ মেডিসিন অ্যান্ড জেএনএম হাসপাতালে কাজ করতে হবে। শূন্যপদ একটি।

Advertisement

ওই পদে কাজ করতে আগ্রহীদের পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল ডিগ্রি থাকা আবশ্যক। এ ছাড়াও সরকারি হাসপাতালের যে কোনও বিভাগে পাঁচ বছরের অধ্যাপনা এবং অন্তত ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। আবেদনকারীদের বয়স ৫৭ বছরের মধ্যে হতে হবে।

সংশ্লিষ্ট পদে নিযুক্ত ব্যক্তিকে ওয়েস্ট বেঙ্গল সার্ভিসেস (রিভিশন অফ পে অ্যান্ড অ্যালাওয়েন্স) রুলস, ২০১৯ অনুযায়ী লেভেল ২৩-এর ভিত্তিতে মাসিক বেতন দেওয়া হবে। পাশাপাশি, হাউজ় রেন্ট অ্যালাওয়েন্সও মিলবে।

Advertisement

আগ্রহীদের ইমেল মারফত একটি ফর্ম পূরণ করে আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে। ১,০০০ টাকা আবেদনমূল্য হিসাবে ধার্য করা হয়েছে, যার রসিদও একইসঙ্গে পাঠাতে হবে। এই পদের জন্য আবেদন করা যাবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত। এই বিষয়ে আরও জানতে দ্য ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অফ হেলথ সায়েন্সেস-এর ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement