Jobs after retirement

রাজ্য বিদ্যুৎ বন্টন সংস্থায় কর্মখালি, শূন্যপদ ন’টি

পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থার তরফে ডেপুটি চিফ সিকিউরিটি অফিসার, স্পেশাল অফিসার এবং সিনিয়র প্রাইভেট সেক্রেটারি পদে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৫
Share:

বিদ্যুৎ ভবন। ছবি: সংগৃহীত।

অবসরপ্রাপ্ত সরকারি কর্মীদের কাজের সুযোগ পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থায়। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, ডেপুটি চিফ সিকিউরিটি অফিসার, স্পেশাল অফিসার এবং সিনিয়র প্রাইভেট সেক্রেটারি পদে মোট ন’জনকে নিয়োগ করা হবে।

Advertisement

ডেপুটি চিফ সিকিউরিটি অফিসার হিসাবে কাজের জন্য অ্যাডিশনাল সুপারিন্টেন্ডেন্ট বা সমতুল্য পদে অবসরপ্রাপ্ত কাউকে নিয়োগ করা হবে। তাঁর বয়স হতে হবে ৬২ বছরের মধ্যে। নিযুক্তকে ৫৮০০০ টাকা মাসিক পারিশ্রমিক দেওয়া হবে।

স্পেশাল অফিসার হিসাবে ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট অফ পুলিশ বা ইনস্পেক্টর হিসাবে অবসরপ্রাপ্ত ব্যক্তিদের নিয়োগ করা হবে। আবেদনকারীদের বয়স হতে হবে ৬২ বছরের মধ্যে। মাসিক পারিশ্রমিক ৪০,০০০-৫০,০০০ টাকা বেতনক্রমে দেওয়া হবে।

Advertisement

সরকারি দফতরে স্টেনোগ্রাফার হিসাবে কাজ করেছেন, এমন অবসরপ্রাপ্ত ব্যক্তিরা সিনিয়র প্রাইভেট সেক্রেটারি হিসাবে কাজের সুযোগ পাবেন। এই কাজে প্রতি মাসে ৩৭,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে।

সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে উল্লিখিত পদে যোগ্যতা যাচাই করা হবে আগ্রহীদের। এর জন্য তাঁদের স্কিল টেস্ট দিতে হবে। তার আগে ইমেল মারফত পাঠাতে হবে আবেদনপত্র। আবেদন ৫ সেপ্টেম্বর থেকে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত গ্রহণ করা হবে। ২০ সেপ্টেম্বর সকাল ১০টায় হবে ইন্টারভিউ। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement