Consultant Jobs 2024

শূন্যপদে কর্মী নিয়োগ পশ্চিমবঙ্গ বিদ্যুৎ নিয়ন্ত্রক কমিশনে, মাসে ১ লক্ষেরও বেশি বেতন

ওই সংস্থার তরফে মোট ছয় মাসের জন্য প্রাথমিক ভাবে নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তি প্রতি মাসে ১ লক্ষ ৫০ হাজার টাকা বেতন হিসাবে পাবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৩৮
Share:

প্রতীকী চিত্র।

পশ্চিমবঙ্গ বিদ্যুৎ নিয়ন্ত্রক কমিশনে কর্মখালি। নির্দিষ্ট সময়ের চুক্তির ভিত্তিতে ওই সংস্থার তরফে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি কমিশনের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পরামর্শদাতা (কনসালট্যান্ট) পদে কর্মখালি রয়েছে। মোট তিন জন ব্যক্তিকে ওই পদের জন্য বেছে নেওয়া হবে।

Advertisement

এই পদে কাজ করতে আগ্রহীদের অন্তত ১৫ বছর পাওয়ার বিদ্যুৎ বন্টন কিংবা সরবরাহ বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। পাশাপাশি, কর্পোরেট বিভাগেও ম্যানেজার পদে অন্তত পাঁচ বছরের পেশাগত অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। তবে কোনও প্রার্থীর উল্লিখিত অভিজ্ঞতার পাশাপাশি, বিদ্যুৎ নিয়ন্ত্রক বিভাগে কাজের অভিজ্ঞতা থেকে থাকলে, তাঁকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। তবে, আবেদনকারীদের ইলেক্ট্রিক্যাল কিংবা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হওয়া প্রয়োজন।

নিযুক্ত ব্যক্তিদের কমিশনের রেগুলেটরি অ্যাফেয়ার্স সংক্রান্ত কাজের দায়িত্ব পালন করতে হবে। প্রাথমিক ভাবে তাঁদের এই পদে এক বছরের জন্য নিয়োগ করা হবে। পরে কাজের ভিত্তিতে এই মেয়াদ বৃদ্ধি করা হলেও হতে পারে। এই পদে কর্মরত ব্যক্তিদের মাসিক বেতন হিসাবে ১,৫০,০০০ টাকা দেওয়া হবে।

Advertisement

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফর্মটি পূরণ করতে হবে। ওই ফর্মটির সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের প্রতিলিপির নথিগুলি ডাকযোগে জমা দিতে হবে। সংশ্লিষ্ট পদের জন্য ৪ মার্চ পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। ওই পদে নিয়োগের শর্তাবলি এবং অন্যান্য তথ্য জানার জন্য প্রার্থীদের কমিশনের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement