OIL Job Vacancy 2024

অয়েল ইন্ডিয়া লিমিটেডে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

নিযুক্তদের মাসিক ৮০,০০০ টাকা থেকে ২,২০,০০০ টাকা পর্যন্ত পারিশ্রমিক দেওয়া হবে। মোট ১৫ জন ব্যক্তিকে কাজের সুযোগ দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:২০
Share:

অয়েল ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থা অয়েল ইন্ডিয়া লিমিটেড (অয়েল)-এ কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে ১৫ ফেব্রুয়ারি সংস্থার তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সুপারিন্টেনডিং ইঞ্জিনিয়ার পদে কর্মী নিয়োগ করা হবে। সংস্থার অসম ইউনিটের প্রোডাকশন বিভাগের অধীনে নিযুক্তদের কাজ করতে হবে। সংশ্লিষ্ট পদের জন্য আবেদন গ্রহণের প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়েছে।

Advertisement

ওই পদে মোট ১৫ জন ব্যক্তি কাজের সুযোগ পাবেন। তাঁদের ইঞ্জিনিয়ারিং শাখায় স্নাতক হতে হবে। এ ছাড়াও পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ারিং নিয়ে যাঁরা স্নাতকোত্তর ডিগ্রির পড়াশোনা সম্পূর্ণ করেছেন, তাঁরা সংশ্লিষ্ট পদে নিয়োগের জন্য আবেদন করতে পারবেন। তবে উভয় ক্ষেত্রেই অন্তত চার বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

নিযুক্ত ব্যক্তিদের প্রতি মাসে ৮০,০০০ থেকে ২,২০,০০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে। সংশ্লিষ্ট পদে কাজ করতে আগ্রহীদের ৩২ বছরের মধ্যে বয়স হতে হবে। সংরক্ষিত আসনের প্রার্থীদের ক্ষেত্রে অনূর্ধ্ব ৩৯ বছর বয়সি ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। আবেদনের জন্য ৫০০ টাকা আবেদনমূল্য জমা দিতে হবে।

Advertisement

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত নির্দেশিকা অনুযায়ী আবেদনপত্র-সহ অন্যান্য নথি ইমেল মারফত জমা দিতে হবে। প্রার্থীদের কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। সংশ্লিষ্ট পদে আবেদনের শেষ দিন আগামী ১১ মার্চ। এই পদে নিয়োগের অন্যান্য শর্তাবলি জেনে নিতে ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement