WB Health Recruitment 2024

কাটোয়ার সাব ডিভিশনাল হাসপাতালে কর্মী নিয়োগ, কারা আবেদন করবেন?

পূর্ব বর্ধমান জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে জেলা হাসপাতালের জন্য ক্লিনিক্যাল সাইকোলজিস্ট নিয়োগ করা হবে। ওই পদে নিযুক্তকে প্রতি মাসে ৩০ হাজার টাকা সাম্মানিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ১৬:০৫
Share:

কাটোয়া সাব ডিভিশনাল হাসপাতাল। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কর্মখালি। এই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, পূর্ব বর্ধমান জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে ক্লিনিক্যাল সাইকোলজিস্ট নিয়োগ করা হবে। তাঁকে কাটোয়ার সাব ডিভিশনাল হাসপাতালে ওই পদে কাজ করতে হবে। শূন্যপদ একটি।

Advertisement

অনূর্ধ্ব ৪০ বছর বয়সিরা সংশ্লিষ্ট পদে আবেদন করতে পারেন। এর জন্য তাঁদের মনোবিদ্যা কিংবা ক্লিনিক্যাল সাইকোলজি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকা প্রয়োজন। একই সঙ্গে রাজ্য কিংবা কেন্দ্রীয় সরকারের স্বীকৃত প্রতিষ্ঠানে অন্তত এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

নিযুক্তকে কাজের জন্য প্রতি মাসে ৩০ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। সংশ্লিষ্ট পদে কাজ করতে আগ্রহীদের প্রথমে নথি যাচাই করা হবে। এর পর ইন্টারভিউ নেওয়া হবে। সমস্ত প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর চূড়ান্ত পদে নিয়োগ করা হবে।

Advertisement

আগ্রহীদের এর জন্য একটি আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনমূল্য ১০০ টাকা। অনলাইনে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটে গিয়ে আবেদনত্র জমা দিতে হবে। আবেদন গ্রহণ করা হবে ৩০ জুন পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement