WB Govt Job Recruitment 2024

উত্তর দিনাজপুর জেলায় কাজের সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে মাসে ১০ হাজার টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১৪
Share:

প্রতীকী চিত্র।

উত্তর দিনাজপুর জেলায় কাজের সুযোগ। এই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জানানো হয়েছে, জেলার ডেপুটি ডিরেক্টর অফ এগ্রিকালচার (অ্যাডমিনিস্ট্রেশন)-এর অফিসের জন্য চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য প্রার্থীদের অফলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। যে প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

জেলার সংশ্লিষ্ট অফিসে রাষ্ট্রীয় কৃষি বিজ্ঞান যোজনা ক্যাফেটেরিয়া প্রকল্পের জন্য ফিল্ড লেভেল অ্যাসিস্ট্যান্ট নিয়োগ হবে। শূন্যপদ রয়েছে একটি।কাজের মেয়াদ থাকবে এক বছর। যদিও পরবর্তীকালে এই মেয়াদ বাড়ানো হতে পারে।

সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে মাসে ১০ হাজার টাকা।

Advertisement

সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের স্বীকৃত বোর্ড থেকে দশমের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, ন্যূনতম ২ বছর পোট্যাটো সিড প্রোডাকশন সংক্রান্ত কাজের অভিজ্ঞতা থাকাও জরুরি। যাঁদের উচ্চতর শিক্ষার ডিগ্রি এবং কম্পিউটার পরিচালনার দক্ষতা রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

এর জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি পাঠিয়ে আবেদন জানাতে হবে। আগামী ৩০ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় নিয়োগের ইন্টারভিউ হবে আগামী ৩ অক্টোবর, সকাল সাড়ে ১০টা থেকে। এই বিষয়ে বাকি তথ্য মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement