AIIMS Kalyani Recruitment 2024

এমস কল্যাণীতে টিউটর পদে কাজের সুযোগ, কোন বিভাগের জন্য নিয়োগ?

নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে গ্রস পে বাবদ ৫,৪০০ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১৭:০৬
Share:

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ নির্দিষ্ট মেয়াদের জন্য কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি এই মর্মে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। তাতে বলা হয়েছে, চুক্তির ভিত্তিতে এই নিয়োগ হবে। এর জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের আগে থেকে কোনও আবেদনপত্র পাঠাতে হবে না।

Advertisement

প্রতিষ্ঠানে নিয়োগ হবে টিউটর (নন-অ্যাকাডেমিক) পদে। শূন্যপদ রয়েছে দু’টি। নিযুক্তদের কমিউনিটি মেডিসিন/ফ্যামিলি মেডিসিন বিভাগে কাজ করতে হবে। সংশ্লিষ্ট বিভাগে তাঁদের এক বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে।

আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের ক্ষেত্রে ছাড় থাকবে। নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে গ্রস পে বাবদ ৫,৪০০ টাকা।

Advertisement

উল্লিখিত পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়গুলিতে এমবিবিএস বা এমএসসি ডিগ্রি থাকতে হবে। আবেদনের জন্য যোগ্যতার অন্যান্য মাপকাঠি মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগামী ৭ অক্টোবর প্রতিষ্ঠানের কমিউনিটি মেডিসিন অ্যান্ড ফ্যামিলি মেডিসিন বিভাগে সকাল ১০টা থেকে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র, আবেদনমূল্য বাবদ ১০০০ টাকার ডিমান্ড ড্রাফট-সহ অন্যান্য নথি নিয়ে সকাল ৯টার মধ্যে উপস্থিত হতে হবে। আবেদনমূল্যে ছাড় পাবেন সংরক্ষিত শ্রেণিভুক্তরা। নিয়োগের শর্তাবলি সবিস্তার জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement