Shyama Prasad Mukherjee Port Recruitment 2024

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে স্পেশাল অফিসার নিয়োগ, কতগুলি শূন্যপদ রয়েছে?

সংশ্লিষ্ট পদে আবেদন জানানোর জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ১৭:২৫
Share:

প্রতীকী চিত্র।

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে কাজের সুযোগ। সোমবার এই মর্মে পোর্টের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তাতে জানানো হয়েছে, পোর্টের কলকাতা ডক সিস্টেমের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য আগ্রহীদের অফলাইনে আবেদন জানাতে হবে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সেই প্রক্রিয়া।

Advertisement

পোর্টের প্রশাসনিক বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে স্পেশাল অফিসার পদে। শূন্যপদ রয়েছে দু’টি। সংশ্লিষ্ট পদে তিন বছরের চুক্তিতে কর্মী নিয়োগ করা হবে। এই পদে আবেদনকারীদের বয়স ৬০ বছরের মধ্যে হতে হবে। নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৫৭,০০০ টাকা।

সংশ্লিষ্ট পদে আবেদন জানানোর জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। উল্লেখ্য, কলকাতা/ হাওড়া পুলিশ কমিশনারেটের অ্যাসিস্ট্যান্ট কমিশনার অফ পুলিশ (এসিপি) পদ থেকে অবসরপ্রাপ্ত ব্যক্তিরাই আবেদন করতে পারবেন।

Advertisement

এর জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। আগামী ২১ অক্টোবর আবেদনের শেষ দিন। এই বিষয়ে আরও জানতে পোর্টের ওয়েবসাইট থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement