WB Govt Job Recruitment 2024

পশ্চিম বর্ধমান জেলায় অ্যাডিশনাল ইন্সপেক্টর কাজের সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের বয়স হতে হবে ৬৪ বছরের মধ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:০৬
Share:

প্রতীকী চিত্র।

পশ্চিম বর্ধমান জেলায় কাজের সুযোগ। শুক্রবার এই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তাতে জানানো হয়েছে, জেলার ব্যাকওয়ার্ড ক্লাস ওয়েলফেয়ার অ্যান্ড ট্রাইবাল ডেভেলপমেন্ট বা অনগ্রসর শ্রেণি কল্যাণ এবং জনজাতি উন্নয়ন বিভাগে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগে থেকে আগ্রহীদের কোনও আবেদনপত্র পাঠাতে হবে না।

Advertisement

জেলায় সংশ্লিষ্ট বিভাগে নিয়োগ হবে অ্যাডিশনাল ইন্সপেক্টর পদে। মোট শূন্যপদের সংখ্যা চার। সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের বয়স হতে হবে ৬৪ বছরের মধ্যে। নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ১২,০০০ টাকা।

সংশ্লিষ্ট পদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তদের বয়স ৬৫ ছুঁলে সংশ্লিষ্ট পদ থেকে তাঁদের অব্যাহতি দেওয়া হবে।

Advertisement

আবেদনকারীদের রাজ্য সরকারের অনগ্রসর শ্রেণি কল্যাণ এবং জনজাতি উন্নয়ন বিভাগের অবসরপ্রাপ্ত ইন্সপেক্টর অথবা রাজ্য সরকার বা কেন্দ্রীয় সরকারের অবসরপ্রাপ্ত এক্সটেনশন অফিসার/ অবসরপ্রাপ্ত হেড ক্লার্ক/ অবসরপ্রাপ্ত আপার ডিভিশন ক্লার্ক হতে হবে। নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার মিলবে রাজ্য সরকারের অনগ্রসর শ্রেণি কল্যাণ এবং জনজাতি উন্নয়ন বিভাগের অবসরপ্রাপ্ত কর্মীদের।

আগামী ৩ অক্টোবর সকাল ১১টায় বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বাকি তথ্য মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement