RAILTEL Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা রেলটেল কর্পোরেশনে চাকরির সুযোগ, নিয়োগ কোন পদে?

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯
Share:

রেলটেল কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড। সংগৃহীত ছবি।

অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ারদের জন্য সরকারি ক্ষেত্রে চাকরির সুযোগ! রাষ্ট্রায়ত্ত সংস্থা রেলটেল কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি এই মর্মে সংস্থার তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি জারি হয়েছে। জানানো হয়েছে, চুক্তির ভিত্তিতে কাজের সুযোগ মিলবে। এর জন্য আগ্রহীরা অফলাইনে আবেদন করতে পারবেন। যে প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে কনসালট্যান্ট পদে। মোট শূন্যপদ রয়েছে দু’টি। প্রথমে এক বছরের চুক্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। এর পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়ানো হতে পারে। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে। পেনশন প্রাপ্তির ভিত্তিতে সংস্থার তরফে ধার্য হবে নিযুক্তদের পারিশ্রমিক।

আবেদনকারীদের ইন্ডিয়ান রেলওয়ে সার্ভিস অফ সিগন্যাল ইঞ্জিনিয়ার্স-এর অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। তাঁদের রেলওয়ে সিগন্যাল ইনফ্রাস্ট্রাকচার সম্পর্কিত কাজে ৩০ বছরের বেশি অভিজ্ঞতা থাকা জরুরি।

Advertisement

সংশ্লিষ্ট পদে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি সংস্থার বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৭ অক্টোবর। নিয়োগের শর্তাবলি আরও সবিস্তার জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement