WB Govt Job Recruitment 2024

পূর্ব বর্ধমান জেলায় কর্মখালি, শূন্যপদ ৪৯টি, নিয়োগ কোন পদে?

বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৪৫
Share:

প্রতীকী চিত্র।

পূর্ব বর্ধমান জেলায় কাজের সুযোগ। জেলার লিগ্যাল সার্ভিসেস অথরিটি বা আইনি পরিষেবা কর্তৃপক্ষের তরফে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহীরা এর জন্য অফলাইনে আবেদনপত্র পাঠাতে পারবেন।

Advertisement

জেলার লিগ্যাল সার্ভিসেস অথরিটির তরফে প্যারা লিগ্যাল ভলান্টিয়ার পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ৪৯টি। আবেদনকারীদের ন্যূনতম বয়স হতে হবে ২১ বছর। নিযুক্তদের জেলার আইনি পরিষেবা কর্তৃপক্ষের নিয়ম মোতাবেক পারিশ্রমিক দেওয়া হবে।

এই পদে আবেদনের জন্য কোনও শিক্ষাগত যোগ্যতার মাপকাঠি স্পষ্ট ভাবে জানানো হয়নি বিজ্ঞপ্তিতে। তবে এর জন্য আবেদনকারীদের সমাজের পিছিয়ে পড়া শ্রেণি এবং প্রান্তিক মানুষদের সাহায্য করার সদিচ্ছা থাকা জরুরি। নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন শিক্ষক-শিক্ষিকা, অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী, সোশ্যাল ওয়ার্কে স্নাতকোত্তরোত্তীর্ণ, সোশ্যাল ওয়ার্ক বিষয়ের শিক্ষক, চিকিৎসক, অঙ্গনওয়ারি কর্মী-সহ অন্যান্যরা।

Advertisement

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাকযোগে পাঠাতে হবে। আবেদনের শেষ দিন ২৯ ফেব্রুয়ারি। এর পর বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে। এই বিষয়ে বিস্তারিত জানতে জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement