IPGMER Recruitment 2024

আইপিজিএমইআর কলকাতায় কর্মখালি, স্নাতকদের জন্য কাজের সুযোগ

প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে কর্মী প্রয়োজন। ওই কাজে প্রতি মাসে ৩৯,২৭০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:৪৭
Share:

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। ছবি: সংগৃহীত।

কলকাতার রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কর্মখালি। এই মর্মে ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইপিজিএমইআর) কলকাতার তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, ইনফ্লেমেটরি বাউল ডিজ়িজ় সম্পর্কিত একটি গবেষণা প্রকল্পে প্রজেক্ট অ্যাসোসিয়েট প্রয়োজন। শূন্যপদ একটি।

Advertisement

উল্লিখিত কাজে যে কোনও বিষয়ে স্নাতকরা আবেদন করতে পারবেন। তবে আবেদনকারীদের ইনফ্লেমেটরি বাউল ডিজ়িজ় সম্পর্কিত প্রকল্পে কাজের পূর্ব-অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এ ক্ষেত্রে সার্বিক ভাবে মোট তিন বছরের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

কাজের জন্য নিযুক্তকে মাসে ৩৯,২৭০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। তাঁর বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করা হবে।

Advertisement

১৮ সেপ্টেম্বর ইন্টারভিউ নেওয়া হবে। নির্দিষ্ট দিনে আবেদনপত্রের সঙ্গেই শিক্ষাগত যোগ্যতা, কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্র-সহ অন্যান্য গুরুত্বপূর্ণ নথি নিয়ে উপস্থিত থাকতে হবে প্রার্থীদের। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement