NIACL Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থার ১৭০টি পদে কর্মী নিয়োগ, জেনে নিন আবেদনের শর্তাবলি

অফিসার হিসাবে নিযুক্ত ব্যক্তিরা মাসে ৫০ হাজার থেকে ৮৮ হাজার টাকা বেতন হিসাবে পাবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:০৭
Share:

প্রতীকী চিত্র।

কেন্দ্রীয় সংস্থার একাধিক বিভাগে কর্মী নিয়োগ। এই মর্মে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। দ্য নিউ ইন্ডিয়া অ্যাসিয়োরেন্স কোম্পানি লিমিটেড-এ কর্মী নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদে ২১ থেকে ৩০ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

Advertisement

কোন কোন পদে নিয়োগ করা হবে?

অ্যাকাউন্টস এবং জেনারেল বিভাগে অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ১৭০টি।

Advertisement

কারা আবেদন করতে পারবেন?

ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়া থেকে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হয়েছেন, এমন প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়াও ফিন্যান্স বা বাণিজ্য বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিরাও আবেদনের সুযোগ পাবেন। যে কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের শর্তসাপেক্ষে উল্লিখিত পদের জন্য নিয়োগ করা হবে।

কী ভাবে আবেদন করা যাবে?

প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। তাঁদের সরাসরি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে নাম নথিভুক্ত করে আবেদন করতে হবে। আবেদনের সময় জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র-সহ সমস্ত নথি পেশ করতে হবে।

কী ভাবে নিয়োগ করা হবে?

প্রিলিমিনারি, মেন এগজ়াম, অবজেক্টিভ টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। কলকাতা-সহ দেশের বিভিন্ন কেন্দ্রে পরীক্ষা নেওয়া হবে।

বেতন:

পদের নিরিখে মাসে ৫০ হাজার থেকে ৮৮ হাজার টাকা বেতন দেওয়া হবে।

পদপ্রার্থীদের ৮৫০ টাকা আবেদনমূল্য হিসাবে জমা দিতে হবে। ১০ সেপ্টেম্বর থেকে ২৯ অক্টোবর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। ১৩ অক্টোবর থেকে পরীক্ষা গ্রহণ করা হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement