Bose Institute Recruitment 2024

বসু বিজ্ঞান মন্দিরে কর্মখালি, মেশিন লার্নিং নিয়ে কাজের অভিজ্ঞতা প্রয়োজন

প্রোগ্রামিং এবং মেশিন লার্নিং নিয়ে কাজের অভিজ্ঞতা থাকলে প্রজেক্ট সায়েন্টিস্ট হিসাবে নিয়োগ করা হবে। মোট এক বছরের চুক্তিতে কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৪:৪৩
Share:

বসু বিজ্ঞান মন্দির। ছবি: সংগৃহীত।

বসু বিজ্ঞান মন্দিরে কর্মী নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, ডিপার্টমেন্ট অফ বায়োটেকনোলজি অর্থপুষ্ট প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট সায়েন্টিস্ট প্রয়োজন। ওই কাজের জন্য এক জন ব্যক্তিকে নিয়োগ করা হবে।

Advertisement

বিজ্ঞান শাখায় ডক্টরাল ডিগ্রি রয়েছে কিংবা ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজি শাখায় স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে ওই কাজের জন্য বেছে নেওয়া হবে। তাঁর প্রোগ্রামিং কিংবা মেশিন লার্নিং নিয়ে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

সংশ্লিষ্ট কাজের জন্য অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। ইন্টারভিউয়ের মাধ্য়মে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করা হবে। ২২ মার্চ, ২০২৭ পর্যন্ত চুক্তির ভিত্তিতে প্রজেক্ট সায়েন্টিস্ট হিসাবে কাজ করতে হবে। নিযুক্তকে ৫৬ হাজার টাকা মাসিক পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আগ্রহীদের একটি সাদা কাগজে আবেদনপত্র লিখে সমস্ত আনুষঙ্গিক নথি সমেত তা ডাকযোগে জমা দিতে হবে। আবেদনের সঙ্গে পদপ্রার্থীদের বৈধ ইমেল আইডি এবং ফোন নম্বরের তথ্যও জমা দিতে হবে। আবেদন ২৫ জুলাই পর্যন্ত গ্রহণ করা হবে। আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement